1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কিরণকে সরিয়ে বিজেপি প্রার্থী হচ্ছেন কঙ্গনা, মুখ খুললেন অভিনেত্রী

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

নিজের রাজনৈতিক মতাদর্শের কারণে বারবার নানা বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাউত। অভিনেত্রীর ইচ্ছা ছিল ২০২৪-এর লোকসভা নির্বাচনে লড়বেন। প্রথমে শোনা যাচ্ছিল, নিজের জন্মস্থান হিমাচল প্রদেশ থেকে দাঁড়াবেন কঙ্গনা। পরে শোনা যায়, বিজেপির জেতা জায়গা চণ্ডীগড় আসনেই দাঁড়াবেন তিনি। কিন্তু কেন? সেটা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয় কঙ্গনার, সেখানেই হাতজোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। লেখা, ‌‘চণ্ডীগড়, আমি আসছি’। যার পর থেকে বিজেপির অন্দরের একাংশের ধারণা, কিরণ খেরের বদলে নির্বাচনে এবার দেখা যাবে কঙ্গনাকে।

পরে এই খবর কঙ্গনার কানে যেতেই অভিনেত্রী জানান, ওই পোস্টের বিষয়ে একেবারেই তিনি অবগত নন। তার পরিবারের লোকজন তাকে পোস্টটি পাঠাতেই এই বিষয়ে জানতে পারেন। ভোটে দাঁড়ানোর ইচ্ছাও একেবারেই উড়িয়ে দিয়েছেন কঙ্গনা।

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তিনি গুণমুগ্ধ। সামাজিক মাধ্যমে বারবার বিজেপি এবং হিন্দুত্ব নিয়ে সরব হয়েছেন কঙ্গনা। বিজেপি-বিরোধীদের আক্রমণ করেছেন। তা নিয়ে বিতর্কেও জড়িয়েছেন ‘কুইন’। দিন কয়েক আগে নির্বাচনে লড়ার প্রসঙ্গে কঙ্গনা বলেন ‘যদি শ্রীকৃষ্ণের কৃপা থাকে, নিশ্চয়ই লড়ব।’ কিন্তু এবার ঠিক উল্টো সুর কঙ্গনার কণ্ঠে।

বলিউডের একসময়কার অন্যতম সফল অভিনেত্রী কঙ্গনা এখন একের পর এক ব্যর্থতা দেখছেন নিজের ফিল্মি কেরিয়ারে। সম্প্রতি ‘তেজস’ ছবির ব্যর্থতা যেন মানসিকভাবে ভেঙে দিয়েছে তাকে। নিন্দকদের মতে, তার কেরিয়ার প্রায় শেষের পথে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...