1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

জায়েদ খান আমার ডিগবাজি নকল করে: হিরো আলম

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৭৮ বার পঠিত

বিনোদন ডেস্ক: দেশে বিনোদন জগতে দুজনকেই নিয়েই বেশ আলোচনা- সমালোচনা চলে। এদের একজন জায়েদ খান। অন্যজন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এর মধ্যে জায়েদ খান সবশেষ মঞ্চে ডিগবাজি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন। আর সেই ডিগবাজি নাকি হিরোআলমের টা দেখে নকল করেছেন বলে দাবি করেছেন স্বয়ং হিরো আলম। জায়েদ খান যা করছেন তাকে ‘পাগলামি’ বলতেও ছাড়েননি তিনি।

হিরো আলমের বক্তব্য, ‘আগে জায়েদ খান এরকম করতো না, ইদানীং তার পাগলামিটা বেড়ে গেছে। কাজের অভিজ্ঞতায় সে আমার সিনিয়র। আমার চেয়ে তার কাজের অভিজ্ঞতা বেশি, আমার একটু কম হতে পারে।

শুক্রবার রাজধানীর ডিবি কার্যালয়ে গিয়েছিলেন হিরো আলম। সেখানে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, ‘আমি দুবাই গেছিলাম আরাভ খানের শো রুম উদ্বোধন করতে। সেখানে সে আমাকে বলতেছিল জায়েদ খান তো তোমাকে নকল করে। সে তোমার ডিগবাজি নকল করে। আমি বললাম সেটা তার ব্যক্তিগত ব্যাপার। আমি তো আগে অনেক সিনেমায় ডিগবাজি দিতাম, সে সেটা নকল করতেই পারে।’

ডিবি কার্যালয়ে আসা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি হারুন স্যারের কাছে গিয়েছিলাম। তাকে বলেছি আপনারা তো প্রতিবার বলেন, কিন্ত তারপরে নির্বাচনে আমার সঙ্গে ঝামেলা হয়। হারুন স্যার আমাকে আশ্বাস দিয়েছেন, এবার নির্বাচন করো আলম, এবারে কোনো ঝামেলা হবে না। তাই আমি বলতে চাই, এবারের নির্বাচন যদি সুষ্ঠু হয়, তাহলে আমি জোর গলায় বলবো, এবারের নির্বাচনে আমি পাশ করবো।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...