1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

যৌতুক না পেয়ে বিয়ের আসর থেকে চলে গেলেন বর

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: বিয়ে বাড়ি, সব আয়োজন শেষ। অতিথি-আত্মীয় স্বজনও হাজির, চলছে খাওয়া-দাওয়া আনন্দ উৎসব। যথা সময়ে বরযাত্রীসহ বর কনের বাড়িতে হাজির। বরসহ বরের আত্মীয় স্বজন খাওয়া-দাওয়া শেষে কাজী বিয়ে পরাতে শুরু করবেন। ঠিক সেই মুহূর্তে যৌতুকের টাকা নিয়ে বাধে বিপত্তি। টাকা না পেয়ে বিয়ের আসর থেকে চলে গেলেন বর।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বটতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার দুপুরে ভুক্তভোগী ওই তরুণীর বাবা বাদী হয়ে বর ও বরের বাবাসহ তিনজনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি অভিযোগ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় এক সপ্তাহ আগে উপজেলার খারনৈ ইউনিয়নের বামনগাঁও গ্রামের শরীফ মিয়ার ছেলে হাসেন মিয়ার বিয়ে ঠিক হয় পার্শ্ববর্তী রংছাতি ইউনিয়নের এক তরুণীর সঙ্গে। বিয়ে ঠিক হওয়ার সময় কনের বাবা বিয়ের খরচ বাবদ বরের পরিবারকে ৪০ হাজার টাকা দেন। গত বৃহস্পতিবার বিকালে এ বিয়ে হওয়ার কথা ছিল।

ঠিক সময়মতো বর তার আত্মীয়স্বজনসহ ৪০ জন বরযাত্রী নিয়ে আসেন। খাওয়া-দাওয়া শেষে বিয়ের কার্যক্রম শুরু হলে বরের পক্ষ থেকে আরও ৭০ হাজার টাকা যৌতুক চাওয়া হয়। যৌতুকের টাকা দিতে কনের পরিবার অস্বীকার করলে বিয়ের আসর থেকে বরের লোকজন বরকে নিয়ে চলে যান। এ বিয়ে উপলক্ষ্যে দুই লাখ টাকা খাওয়া-দাওয়া ও ডেকোরেশন বাবদ খরচ হয় বলে অভিযোগে উল্লেখ করেন কনের বাবা।

বর হাসেন মিয়ার নিকট ফোনে এ বিষয়টি জানতে চাইলে তিনি তার মামা সবুজ মিয়ার কাছে ফোনটি দিয়ে দেন। সবুজ মিয়া বলেন, দুপুরে বাড়িতে পুলিশ এসেছিল। তাদের কথামতো বর ও কনে পক্ষের লোকজনের মধ্যে সমঝোতা হয়। রাতে বরকে নিয়ে বিয়ে করাতে কনের বাড়িতে যাবেন বলেও তিনি জানান।

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম বলেন, শুক্রবার দুপুরে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

এনভি/এইচ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...