1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ফরিদপুর-৪ আসনে জাকের পার্টির মনোনয়নপত্র দাখিল

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার পঠিত

সুমি আক্তার সদরপুর ফরিদপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪- আসনে জাকের পার্টির প্রার্থী রবিউল ইসলাম রবি মনোনয়ন পত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার দুপুর ১ টার সময় ফরিদপুর জেলা প্রশাসকের কার্য্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন।

উল্লেখ্য, রবিউল ইসলাম রবি জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য। মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন জাকের পার্টি ভাংগা উপজেলা শাখার সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক বায়োজিদ মিয়া, চরভদ্রাসন উপজেলা শাখার সভাপতি রাজা হোসেন খান, সদরপুর উপজেলা জাকের পার্টির সাধারন সম্পাদক জাহিদ হোসেন নান্না সহ সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে রবিউল ইসলাম রবি বলেন, সুষ্ঠ নির্বাচন হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

তিনি আরো বলেন ফরিদপুর-৪ আসন জাকের পার্টির জন্য গুরুত্বপুর্ন আসন। জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সালের নির্দেশ ক্রমে এ আসনে আমি প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে এই আসন কে উন্নয়নের মডেলে পরিনিত করবো।

উল্লেখ্য ফরিদপুর -৪ আসনে এবছর মোট ভোটার ৪ লক্ষ ৮৮ হাজার ৮৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ২ লক্ষ ৫২ হাজার ৮৬১জন। নারী ভোটার রয়েছে ২ লক্ষ ৩৫ হাজার ৯৩৫ জন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...