1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :




খুলনার হ্যাবিওয়েট তিন প্রার্থী মনোনয়নপত্র জমা

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৮২ বার পঠিত

বিপ্লব সাহা, খুলনা ব্যুরো: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে খুলনা হ্যাবি ওয়েট তিন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের নিকট।

২৯ নভেম্বর বিকালে খুলনা জেলা প্রশাসক কার্যালয়ে উল্লেখযোগ্য এই তিন প্রার্থী মনোনয়ন জমা দেওয়ার সময় তাদের সাথে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক চেম্বার অব কমার্সের চেয়ারম্যান আমিনুল কাজীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উল্লেখযোগ্য ব্যক্তিবর্গগণ।

মনোনয়নপত্র জমা দান শেষে খুলনা ২ আসনের মনোনীত প্রার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবের ভ্রাতুষ্পুত্র শেখ সালাউদ্দিন জুয়েল বলেন আগামী সংসদ নির্বাচন হবে নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে।

তাছাড়া তিনি এ সময় তার আমলে খুলনা উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন শেখ হাসিনা সরকারের অধীনে এবং আমাদের
সৎ মানসিকতার প্রচেষ্টায় বিগত দিনে খুলনায় অভূতপূর্ব উন্নয়ন করেছি এবং আগামীতেও অনেক উন্নয়ন করব।

ইতোমধ্য আমাদের খুলনায় শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, ক্যান্সার হাসপাতাল, শিশু হাসপাতাল, ডেন্টাল হসপিটাল তাছাড়া আপনারা জানেন দুইটা ফোর লেনসহ আরো বেশ কিছু উন্নয়ন খুলনায় আওয়ামী লীগ সরকারের আমলে দৃশ্যমান হয়েছে যার সুবিধা খুলনাবাসী ভোগ করছে। এ সময় তিনি আরো বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আপনাদের সুচিন্তিত ভোটের মাধ্যমে বঙ্গবন্ধুর নৌকার প্রতীক বিজয় হলে খুলনায় আরো অনেক উন্নয়ন হবে এবং আপনাদের জন্য আরো অনেক চমক রয়েছে।
যা আমাদের প্ল্যান প্রোগ্রামে রয়েছে তা আগে থেকে আমি আর কিছু বলবো না। তবে খুলনার মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে ভূমি দখল চাঁদাবাজি মাদকমুক্ত আইন শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে এই পাঁচ বছর যেমন ছিল আমি মনে করি আগামীতে এরকমই থাকবে।

আগামীতে সিক্স লেন রাস্তা হবে। নোয়াপাড়া বাইপাস হবে। এবং এখানে যাতে শিল্প আরও গড়ে ওঠে যার দরুন মানুষের কর্মসংস্থানের বন্দোবস্ত হবে। আর এতে করে খুলনার অর্থনৈতিক উন্নতি হবে সেই জন্য আমরা কাজ করে যাবো।

তাছাড়া দেশের অন্যতম ম্যানগ্রোভ সুন্দরবনকে বিশ্বের একটি নিদর্শন ট্যুরিস্ট স্পট হিসেবে আখ্যায়িত করে বলেন এখানে বিভিন্ন দেশ থেকে টুরিস্টরা আসেন সেই লক্ষ্যে সুন্দরবনকে আরো উন্নত করে গড়ে তোলা হবে। এ সময় তিনি মিডিয়া সহ সকলের সহযোগিতা কামনা করেন।

পাশাপাশি খুলনা ৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম কামাল হোসেন তার প্রত্যাশার প্রতিফলন মনোনয়নপত্র জমা দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্নপূরণ বাস্তবায়ন অদম্য সাহসী নেত্রীর আদর্শের অনুপ্রাণিত আমি এস এম কামাল এবং দলের জ্যেষ্ঠ নেতাগণ সহ মহানগর প্রতিটি থানার নেতৃত্ব দানকারী কর্মকর্তারা নির্বাচন আচরণ বিধি মেনে যে কয়জন যাওয়ার দরকার ঠিক সেই কয়জন আমরা যেয়ে মনোনয়ন জমা দিয়েছি। আর এই মনোনয়নপত্র জমা দেওয়ার মধ্য দিয়ে আজ থেকে আমাদের নতুন করে যাত্রা শুরু হলো।

এ সময় তিনি আরো বলেন ২০২৪ সালের ৭ জানুয়ারি যে নির্বাচন হবে তা স্বচ্ছ নিরপেক্ষ গ্রহণযোগ্য এবং উৎসব মুখর নির্বাচন।
এবং সেই নির্বাচনে জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবে এবং প্রতিটি নির্বাচন আমাদের কাছে চ্যালেঞ্জ।

তবে আমাদের মূল দায়িত্ব হচ্ছে জনগণের অংশগ্রহণ মূলক নির্বাচন এক্ষেত্রে জনগণ যদি অংশগ্রহণ করে এবং নির্বাচন যদি ভাল হয় তাহলে আমরা মনে করি শেখ হাসিনার নেতৃত্বে একটি ভালো নির্বাচন হবে।

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মূল লক্ষ্য হচ্ছে আগামী ৪১ সালের স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছেন এবং ২০২৫ সালে হবে বাংলাদেশ উচ্চ মধ্যম আয়ের দেশ ৪১ সাল হবে উন্নত বাংলাদেশ সেই লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন।

অতএব আওয়ামী লীগ তার ইস্তেহার দেয় জনগণের চোখের ভাষা বুঝে। এবং জনগণের কল্যাণে তাই খুলনা তথা বাংলাদেশের সকল ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের জনগণের কাছে ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় ৪ আসনের প্রার্থী সালাম মুর্শিদি ও বলেন দেশের উন্নয়নের উচ্চ আকাঙ্ক্ষা পূরণ করতে হলে আওয়ামী লীগ এর বিকল্প দল বাংলাদেশ দ্বিতীয় টি আর নাই। তিনিও আগামী নির্বাচনে সকলের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তানাকে পুনরায় প্রধানমন্ত্রীর পদে বহাল রাখার জন্য দেশবাসীর কাছে আহ্বান জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...