1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

নাটোর-১ আসনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৩৫ বার পঠিত

নাটোর জেলা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনে ব্যারিষ্টার আশিক হোসেনের জাতীয় পার্টির দলীয় মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন উপজেলা জাতীয় পার্টি।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ের সামনে লালপুর- বনপাড়া সড়কের এক পাশে ব্যানার নিয়ে দাড়িয়ে দলটির নেতা-কর্মীরা এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ বাবু মাষ্টার বক্তব্যে বলেন,আমি নিজেই দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছিলাম। কিন্তু আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। ব্যারিষ্টার আশিক হোসেনের দলীয় নেতাকর্মীদের সাথে কোন যোগাযোগ নেই। অথচ তাকেই দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। তার মনোনয়ন বাতিলের জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি আহ্বান জানাচ্ছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আকতার হোসেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ফরহাদ হোসেন, সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রফিকুল ইসলাম, বিলমাড়ীয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সেন্টু প্রামানিক প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...