1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :




ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় ঢাকায় আসবেন ঋতুপর্ণা!

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সিনেমাকে কেন্দ্র করে বহু আগে থেকেই সমানতালে পশ্চিমবঙ্গেও তার যাতায়াত রয়েছে তার। সম্প্রতি নির্বাচন প্রসঙ্গে কলকাতার আন্দবাজার পত্রিকাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন ফেরদৌস।

আর সেই আলাপচারিতায় তিনি জানিয়েছেন, তার বন্ধু ঋতুপর্ণা সেনগুপ্ত প্রয়োজনে ঢাকায় এসে তার নির্বাচনী প্রচারে অংশ নেওয়ার কথাও নাকি দিয়েছে।

ফেরদৌস বলেছেন, ‘ঋতুপর্ণা আমার খুব ভাল বন্ধু। সে তো বলেই দিয়েছে প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচারও করবে। (হাসতে হাসতে) কিন্তু তারপর আমি ওকে আমি কলকাতায় যে কাণ্ড ঘটিয়েছিলাম, সেসব মনে করিয়ে দিলাম!’

ফেরদৌস জানিয়েছেন অনেক টলিউড তারকাই তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

২০১৯ সালে ভারত-বাংলাদেশ সীমান্তের রায়গঞ্জ এলাকায় টলিউড তারকা অঙ্কুশ হাজরা ও পায়েল সরকারের সাথে রাজনৈতিক প্রচারণায় অংশ নিতে বিপাকে পড়েছিলেন ফেরদৌস।

এই কাজের জেরে অভিনেতাকে কালো তালিকাভুক্ত করে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। অবশ্য দুই বছর পর তার নিষেধাজ্ঞা উঠে যায়।

এই বিষয়ে ফেরদৌস বলেন, ‘কলকাতাকে সব সময়ই দেশের বাইরে আমার দেশ হিসেবে দেখেছি। সেখান থেকে প্রায় দু’বছর আমি দূরে ছিলাম। একাধিক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল। ওই একটা ভুলের জন্য আমাকে প্রচুর ভুগতে হয়েছে। আমি এখনো ওই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করি। কারণ আমি তখন নিয়মকানুন জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি। ’

প্রসঙ্গত, ২০০১ সালে ‘ওস্তাদ’ সিনেমায় মধ্যে দিয়ে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন ঋতুপর্ণা এবং ফেরদৌস। এরপর এই দুই তারকার বন্ধুত্ব সময়ের সঙ্গে সঙ্গে আরও মজবুত হয়েছে।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...