1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কিশোরগঞ্জ-৩ আসনের এমপি হতে চেয়ারম্যানের পদ ছাড়লেন করিমগঞ্জের আওলাদ

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৮৮ বার পঠিত

আলাউদ্দিন শুভ, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসন থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নাসিরুল ইসলাম খান আওলাদ।

সোমবার (২৭ নভেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে তিনি ওই পদত্যাগপত্র জমা দেন। নাসিরুল ইসলাম খান আওলাদ কিশোরগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। বিষয়টি নাসিরুল ইসলাম খান আওলাদ নিজেই নিশ্চিত করেছেন। তিনি বলেন, দলীয় মনোনয়ন
পেয়েছি। সংসদ সদস্য হিসেবে নির্বাচন করতেই নির্বাচন কমিশনের বাধ্যবাধকতার কারণে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি।

কিশোরগঞ্জ-৩ আসনে দলীয় নেতাকর্মীদের দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হয়েছে। দল এ আসনে নৌকা দিয়েছে। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে এই আসনটি মহাজোটের শরিক জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়া হয়েছিল।

জানা গেছে, নাসিরুল ইসলাম খান আওলাদ গত নির্বাচনে করিমগঞ্জ উপজেলা পরিষদ থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। টানা ২২ বছর ধরে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন বীর মুক্তিযোদ্ধা নাসিরুল ইসলাম খান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...