1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

৫ হাজার টাকায় বাসে আগুন

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

মিরপুরে শিকড় পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার সময় হাতেনাতে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিএনপি নেতা মামুনের নির্দেশে ৫ হাজার টাকার বিনিময়ে বাসটিতে আগুন দেওয়া হয় বলেও জানায় পুলিশ। গ্রেপ্তাররা হলেন- মো. আসাদুল তালুকদার (৩০) ও মো. ইউসুফ শেখ (২৭)।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মিরপুরের পল্লবী থানার ১২ নম্বর সেকশনের ৭ নম্বর রোডে কেএফসির সামনে বাসটিতে আগুন দেওয়ার সময় হাতেনাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টু রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন।

ড. খ. মহিদ উদ্দিন বলেন, সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পল্লবী থানার কেএফসির সামনে শিকড় পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ব-১১-৮৬৮২) আগুন দেওয়া হয়। এসময় ঘটনাস্থলের আশেপাশে টহলরত থাকা অবস্থায় পল্লবী থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় হাতেনাতে আসাদুল তালুকদার ও ইউসুফ শেখকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তারা পলাতক আসামি বিএনপি নেতা মামুনের নির্দেশে ও ৫ হাজার টাকার বিনিময়ে বাসটিতে আগুন দিয়েছে বলে স্বীকার করেছে। আনুমানিক ৩-৪ দিন আগে বিএনপি নেতা মামুন মোহনা টিভির গলিতে গ্রেপ্তারদের নিয়ে বাসে আগুন দেওয়ার পরিকল্পনা করে এবং তাদেরকে ম্যারিন্ডার বোতল ভর্তি পেট্রোল দেয়। পরিকল্পনা অনুযায়ীই সোমবার সন্ধ্যায় বাসটিতে আগুন দেওয়া হয়।

ঘটনাস্থল থেকে হাতেনাতে দুইজনকে গ্রেপ্তার করা হলেও আরও কয়েকজন পালিয়ে যায়। গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পলাতক আসামিদের নাম ও ঠিকানা জানিয়েছে। তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার।

ডিএমপির এ কর্মকর্তা জানান, পলাতক মামুনের নির্দেশে জনমনে ভীতি ও ত্রাস সৃষ্টি করতে ও অবরোধ কর্মসূচি সফল করতে গাড়িতে আগুন দেয় তারা। তাদের দেওয়া আগুনে পুড়ে যাওয়া বাসটির আনুমানিক ১ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...