1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

মেসির পরিবারে ভয়াবহ ডাকাতি, বিপুল অর্থ লুট

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৯৬ বার পঠিত

কাতার বিশ্বকাপ জয়ের পর থেকে বেশ সুখেই ছিলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। নতুন ক্লাব ইন্টার মায়ামির হয়েও জিতেছেন শিরোপা। আর ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে জয়ের ধারায় থাকা জাতীয় দল- সব মিলিয়ে বেশ প্রশান্তিতেই ছিলেন ফুটবল জাদুকর।

তবে হুট করেই একের পর এক অশান্তি তেড়ে আসছে মেসির জীবনে। সবশেষ ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের সুপার ক্লাসিকো ম্যাচে ঘটে গেছে অনাকাঙ্ক্ষিত ঘটনা। মাড়াকাণায় ব্রাজিলিয়ান পুলিশের লাঠিপেটার শিকার হয়েছেন আলবিসেলেস্তে সমর্থকরা।

সেই ম্যাচটি আর্জেন্টিনা জিতলেও মেসি পেয়েছেন চোট। যদিও এই বছরে আর মাঠে নামা হবে না আর্জেন্টাইন মহাতারকার। এসবের পর আরও এক দুঃসংবাদ এসেছে তার জীবনে। নিজ দেশ আর্জেন্টিনায় ভয়াবহ ডাকাতির শিকার হয়েছে মেসির পরিবার।

আর্জেন্টিনার রোজারিও শহরে একটি সুপার মার্কেটের মালিক মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর এবং তার নিকট আত্মীয়রা। সেই মার্কেটেরই টাকা-পয়সা ব্যাংকে জমা রাখতে যাচ্ছিলেন রোকুজ্জোর এক আত্মীয়। কিন্তু ব্যাংকে যাওয়ার আগেই পথেই ডাকাতির শিকার হয়েছেন মেসির সেই আত্মীয়।

স্প্যানিশ গণমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, দুই বন্দুকধারী এসে অগাস্তিনা স্কালিয়া নামে রোকুজ্জোর সেই আত্মীয়ের গাড়ি থামিয়ে ভাঙচুর করে টাকা-পয়সা নিয়ে পালিয়ে যায়। সেখানে প্রায় ২২ হাজার পাঁচ শত পঞ্চাশ আমেরিকান ডলার ছিল। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ প্রায় ২৪ লাখ ৮৩ হাজার টাকা।

সেই মার্কেটের এক এক কর্মী মার্কাকে জানিয়েছে, ‘আমরা সুপারমার্কেট থেকে ব্যাংকে টাকা জমা রাখতে যাচ্ছিলাম। তারা আমাদের জানালা ভেঙে ব্যাগ নিয়ে চলে গেল। সেখানে নিশ্চিতভাবেই একটা গাড়ি ছিল। আমি গাড়ি থেকে একজনকে নামতে দেখেছি। সেই মুহূর্তে আমি শুধু গোলাগুলির শব্দ শুনেছি।’

এদিকে ডাকাতির এ ঘটনায় কেউ আহত হয়নি বলেই জানা গেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...