1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :




মাহমুদউল্লাহর চোটের সর্বশেষ অবস্থা জানালো বিসিবি

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

ওয়ানডে বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। আর এই ম্যাচে কাঁধে চোট পেয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। হাতে ব্যান্ডেজ নিয়েই ঢাকা ফিরেছিলেন টাইগার এই ক্রিকেটার। চোটের কারণেই নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে অনিশ্চিত মাহমুদউল্লাহ।

তার চোটের সর্বশেষ অবস্থা নিয়ে গতকাল মিরপুরে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদ বিশ্বকাপের শেষ ম্যাচে ডাইভ দিতে গিয়ে কাঁধে আঘাত পায়। সেটার গুরুত্ব বিবেচনা করে আমরা দীর্ঘ সময় পুনর্বাসনের মধ্যে থাকার ব্যাপারে উপদেশ দিয়েছি।’

‘আপাতত ৪ সপ্তাহের জন্য বিশ্রামে থাকবে। প্রথম ২ সপ্তাহে পুরো বিশ্রামে রাখব আমরা। এরপরে সে ফিজিওথেরাপি শুরু করবে। বর্তমানে সে ফিজিওথেরাপি শুরুর প্রক্রিয়ার মধ্যেই আছে। আমরা ২-৩ সপ্তাহ পরপর রিভিউ করব এবং এরপর নির্দেশনা জানানো হবে।’- যোগ করেন দেবাশীষ।

এদিকে আঙুলের চোটে দলের বাইরে আছেন সাকিব আল হাসানও। আসন্ন টেস্ট সিরিজে তাই অধিনায়ককে ছাড়াই মাঠে নামতে হবে বাংলাদেশকে। আবার মাঠে ফিরতে আরো বেশ কিছু দিন সময় লাগবে এই অলরাউন্ডারের।

সাকিবকে নিয়ে দেবাশীষ বলেন, ‘সাকিবের চোটের ২ সপ্তাহের বেশি হতে চলল। সাধারণ নিয়ম অনুযায়ী আমরা আঘাতের ৩ সপ্তাহের সময় একটি চেক এক্স-রে করব। এরপর আমরা আপনাদের অবহিত করতে পারব। এখন সাকিবের ব্যথা কমে এসেছে। তবে এমন ক্ষেত্রে ৩ সপ্তাহ পর চেক করতে হয়। রিভিউ করতে হয়। সেটাই আমরা করব। এক্স রে করে, রিপোর্ট দেখে সিদ্ধান্ত নিতে পারব।’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...