1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

শ্রীপুরের মাওনা চৌরাস্তায় পেট্রোল বোমা ও ককটেল বিস্ফোরণ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

হেলাল উদ্দিন শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরের শিল্পাঞ্চল হিসেবে পরিচিত ব্যস্ততম মাওনা চৌরাস্তায় পেট্রোল বোমা ও ২টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। পেট্রোল বোমা বিষ্ফোরন হলে আগুন ধরে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানো হয়। ককটেল ককটেল দুটি অবিস্ফোরিত ছিল।

বুধবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার মাওনা চৌরাস্তায় উড়াল সেতুর নিচে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সন্ধ্যার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর উপর থেকে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ও দুইটি ককটেল ছুড়ে। পেট্রোল বোমা বিস্ফোরন হয়ে আগুন ধরে গেলে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। চলাচলরত মানুষ উড়াল সেতুর নিচ থেকে ভয়ে আতঙ্কিত হয়ে ছুটোছুটি করে আশেপাশের মার্কেট ও দোকানের ভিতর অবস্থান নেয়। এসময় অল্প সময়ের জন্য উড়াল সেতুর নিচে ও এর আশপাশে সাধারণ মানুষ ও মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে মাওনা হাইওয়ে পুলিশ, বিজিবির মোবাইল টিম, শ্রীপুর থানা পুলিশ এবং শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) কে এম সোহেল রানা জানান, ঘটনাস্থল থেকে দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কিছুক্ষন পরই যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...