1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :




স্কালোনির সিদ্ধান্ত নিয়ে নতুন মোড়

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১০১ বার পঠিত

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে তাদেরই ঘরের মাঠে হারানো। আর্জেন্টাইন ফুটবলের জন্য বুধবারের সবচেয়ে সবচেয়ে বড় খবর হতে পারতো সেটিই। তবে তা আর হয়নি। ম্যাচ শেষের পর আকস্মিকভাবেই নিজের পদত্যাগের ইঙ্গিত দিয়ে বসেন দলের কোচ লিওনেল স্কালোনি। যার কারণে মহাদেশীয় এবং বৈশ্বিক পর্যায়ে আর্জেন্টিনা সাফল্য, সেই কোচের এমন অপ্রত্যাশিত খবর বেশ চমক দিয়েছিল সবাইকে।

বলা হচ্ছিল, ফুটবল ফেডারেশন সভাপতি ক্লদিও তাপিয়ার সঙ্গে বেশকিছু ইস্যুতে মনোমালিন্য চলছে স্ক্যালোনির। এমনকি এই নিয়ে বেশ বড় আকারের প্রতিবেদনও প্রকাশ করে আর্জন্টাইন ফুটবলের বড় দুই সূত্র টিওয়াইসি স্পোর্টস এবং ওলে।

স্ক্যালোনির পদত্যাগের ইঙ্গিত নিয়ে সরব আর্জেন্টিনার গণমাধ্যম

তবে স্কালোনির পদত্যাগ ইঙ্গিতের বার্তা আসার কয়েক ঘন্টা পরেই শোনা যেতে থাকে নতুন খবর। আলবিসেলেস্তে ফুটবলের বিশ্বস্ত সাংবাদিক গ্যাস্টন এদুলের দুই টুইট রীতিমতো স্বস্তির সুবাতাস দিতে পারে নীল-সাদা শিবিরে। টিওয়াইসি স্পোর্টসের এই সাংবাদিক জানান, এখনই পদ ছাড়ছেন না স্ক্যালোনি। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে আরও কিছুটা সময় চান তিনি।

এদুলের দেওয়া তথ্য অনুযায়ী, স্ক্যালোনির এমন সরে যাওয়ার সিদ্ধান্ত মানতে পারেননি দলের কোনো খেলোয়াড়ই। নিকোলাস ওতামেন্ডির মত সিনিয়র খেলোয়াড় থেকে ক্রিশ্চিয়ান রোমেরো বা অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টাররাও চাইছেন স্ক্যালোনিকে। এতেই নাকি মন গলেছে গুরুর।

ব্রাজিলের বিপক্ষে ম্যাচের পর স্কালোনি দলের কোচ হিসেবেই আর্জেন্টিনায় ফিরে যাচ্ছেন। সেখানে গিয়ে পরের কিছুদিন নিজের নিজের মত বিশ্রাম নেবেন তিনি। তখনই নিজের সিদ্ধান্ত নিয়ে পুনরায় ভাবনাচিন্তা করবেন। এরপরেই কেবল জানা যাবে চূড়ান্ত সিদ্ধান্ত। যদিও এসবের আগেই খেলোয়াড়দের অনেকেই তাকে দলের দায়িত্ব চালিয়ে যাওয়ার অনুরোধও করেছেন।

সবমিলিয়ে হয়ত প্রিয় শিষ্যদের অনুরোধেই দলের সঙ্গে থেকে যাবেন কোচ লিওনেল স্কালোনি। আর সেক্ষেত্রে আর্জেন্টিনাও নিশ্চয়ই পরের দুই বড় আসর নিয়ে স্বপ্ন দেখবে নতুন করে।

এর আগে গতকাল ব্রাজিলের বিপক্ষে বাছাইপর্বের ম্যাচ শেষে নিজের পদত্যাগের ইঙ্গিত দিয়ে রেখেছিলেন বিশ্বকাপজয়ী এই কোচ। ম্যাচ শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কোচ স্কালোনি বলেন, আমি কী করতে যাচ্ছি তা নিয়ে আমাকে ভাবতে হবে। এই দল আপনাকে পুরোদমে চায়, আপনার সর্বোচ্চ শক্তি থাকতে হবে। জাতীয় দলের এমন একজন কোচ দরকার যার সমস্ত শক্তি আছে।’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...