1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :




যশোরে সড়কের পাশে দাড়িয়ে থাকা ট্রাকে আগুন দেয়ার সময় র‌্যাবের হাতে দুই যুবক ধরা

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

জেমস আব্দুর রহিম রানা : যশোরে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাকে আগুন দেয়ার সময় হাতে নাতে দুই যুবক র‌্যাবের হাতে আটক হয়েছে। এ সময় তাদের কাছথেকে বোতলভর্তি প্রেট্রোল ও তাদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে ১০টার পর যশোর সদর উপজেলার কানাইতলা গ্রামে।

আটকৃতরা হলেন, যশোর সদর উপজেলার হামিদপুর উত্তরপাড়ার জসিম মোল্লার ছেলে মাসুম বিল্লাহ ও একই গ্রামের ইনছান আলী মোল্লার ছেলে রাজু আহম্মেদ। রোববার রাত ১১ টা ৪৫ মিনিটে ঘটনাস্থলে সংবাদ সম্মেলণ করে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। ঘটনার পরপরই ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। প্রশাসনের নজরদাড়ি বাড়ানো হয়।

প্রেস বিফ্রিংএ মেজর সাকিব জানান, যশোর মণিরামপুর রোডে দূস্কৃতিকারী নাশকতা মূলক কর্মকান্ডের উদ্দেশ্যে কয়েক যুবক অবস্থান করছে এমন খবরে তারা যশোর মণিরামপুর সড়কে একাধিক স্পটে অবস্থান নেন। তাদের মধ্যে একটি টিম কানাইতলার গাজী হোটেল ক্যাফের সামনে ছিলো। পাশেই অসংখ্য ট্রাক পার্কিং করা ছিলো। এরমাঝে তিনটি মোটরসাইকেলে ৬/৭জন এসে সেখানে নামে। পরে তারা একটি ট্রাকে প্রেট্রোল ঢালতে থাকে। তাৎক্ষনিক র‌্যাবের টিম তাদেরকে ধাওয়া করে। এ সময় ওই দুইজনকে আটক করা হয়। বাকিরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

ওই ট্রাকের ড্রাইভার রাজিব খান জানান, তিনি ফরিদপুর থেকে ঢাকা মেট্রো-ট ২০-৯৯২৮ নাম্বারের ট্রাকটিতে সূতালি নিয়ে সাতক্ষীরার ভোমরা বর্ডারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাওয়ার পথে গাজী হোটেলের সামনে রাস্তার পাশে গাড়ি পার্কিং করে তিনি হোটেলে ভাত খেতে গিয়েছিলেন। এমন সময় এ ঘটনা ঘটে।

সংবাদ সম্মেলণে র‌্যাব দাবি করে, হরতালকে কেন্দ্র করে সরকার বিরোধী নাশকতা কর্মকান্ডের অংশ হিসেবে পূর্বপরিকল্পিতভাবে ট্রাকে আগুন লাগানোর চেষ্টা করা হয়েছে। কেন এ কর্মকান্ড ও এর নেপথ্যে কারা রয়েছে সে বিষয়টি নিয়ে তারা তদন্ত শুরু করেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...