1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

বাল্য বিয়ে দেওয়ার ছয় মাস পর ডিভোর্স!

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৮১ বার পঠিত

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর মহানগরীর পূবাইলে তরিঘরি করে অষ্টম শ্রেণীর মাদ্রাসায় পড়ুয়া ১৫ বৎসর বয়সের এক মেয়েকে জাল জন্মনিবন্ধন করে বিয়ে দিয়ে আবার ৬ মাস পর বরের নিকট হতে জোর পূর্বক দেনমোহর এর সাড়ে ৪ লক্ষ টাকা আদায় করতে গিয়ে বিপাকে পড়েছে বলে অভিযোগ উঠেছে বর ও কনের পরিবারের বিরুদ্ধে।এমনটাই ঘটেছে পূবাইল বসুগাও তালটিয়া এলাকায়।

এলাকাবাসী জানায়, গত ২৭ এপ্রিল বিজ্ঞ গাজীপুর নোটারি পাবলিক হলফনামায় ৫ লক্ষ টাকা দেনমোহর দিয়ে বসুগাও এলাকার নাজমুল হাসান এর মেয়ে নাফিজা নাজমুল জান্নাতের সঙ্গে পাশের বাড়ির তালটিয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে আলামিনের সাথে বিবাহ হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই নানা অভিযোগ ওঠে অপ্রাপ্ত বয়সের সেই মেয়েটির বিরুদ্ধে। ভুক্তভোগী মেয়েটির দাবি যে আলামিনের সাথে আমার বিবাহ হয়েছে আমি তার সাথে সংসার করতে চাই। কিন্তু আমার অর্থলোভী পিতা-মাতার কারণে আমার সংসার করা আর হলোনা।

এদিকে ছেলের পরিবারের দাবি যে মেয়ের আচার আচরণ ভাল না। অন্য কোথাও পরকিয়ার সম্পর্ক রয়েছে।ভূয়া জন্ম সনদ ও জোর করে আমার ছেলের নিকট তার মেয়েকে বিয়ে দিয়েছে এবিয়ে আমরা মানিনা।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি বলেন স্থানীয় আইনজীবী এনামুল,বেলায়াত হোসেন, মোশারফ ও বিল্লাল মোহরীর ছত্রছায়ায় এ বাল্যবিবাহ হয় আবার তাদের প্ররোচনায় সিরাজুলের ছেলে আলামিনকে দিয়ে গত ২৯ অক্টোবর একতরফা ওই নাবালিকা মেয়েকে ডিভোর্স দেয়।

নাবালিকা মেয়ের পিতা নাজমুল হাসান জানান নোটারি পাবলিকের মাধ্যমে দেনমোহর এর ৫ লক্ষ টাকা  পেলে আমি আমার মেয়েকে ছেলে কর্তৃক দেওয়া ডিভোর্স মেনে নিব।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...