1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী সুমাইয়া শিমু

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

বিনোদন ডেস্ক: যমজ পুত্রসন্তানের মা হয়েছেন একসময়ের নন্দিত অভিনেত্রী সুমাইয়া শিমু। গত ৮ নভেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শিমু যমজ পুত্রসন্তানের জন্ম দেন বলে জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। রবিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে সুমাইয়া শিমুর মা হওয়ার বিষয়টি জানিয়েছেন তিনি।

চয়নিকা চৌধুরী লিখেছেন, ‘আমাদের ড. সুমাইয়া শিমু। এই চমৎকার মেয়েটি জীবনের সবচেয়ে মধুরতম অধ্যায় প্রবেশ করেছে। শিমু সম্প্রতি যমজ পুত্রসন্তানের মা হয়েছে ৮ নভেম্বর।’ শিমুকে অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, ‘অনেক অভিনন্দন তোমাকে শিমু। জানি মা হিসাবেও তুমি হবে অনন্য। সোনাবাবাদের জন্য অনেক আশীর্বাদ আর তোমার জন্যে ভালোবাসা। অনেক ভালোবাসি।’

সুমাইয়া শিমুর জন্ম ও শৈশব কাটে নড়াইলে। তার পিতা আতিয়ার রহমান একজন সরকারি কর্মকর্তা এবং মা লায়লা রহমান একজন গৃহিণী। শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে সরকার ও রাজনীতিবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর এবং একই বিশ্ববিদ্যালয় থেকে নাট্যকলা বিষয়ে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

শিমুর টেলিভিশন নাটকে অভিষেক হয় ১৯৯৯ সালে ‘এখানে আতর পাওয়া যায়’ নাটক দিয়ে। কাজের স্বীকৃতিস্বরূপ অনেক পুরস্কারও জিতেছেন তিনি। ২০১৫ সালের ২৮ আগস্ট নজরুল ইসলামের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

 

ন/ভ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...