1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন




এবার কাজলের আপত্তিকর ভিডিও ফাস!

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

বিনোদন ডেস্ক: সামাজিক মাধ্যমের যেমন সুবিধা আছে তেমন অসুবিধাও আছে। খ্যাতির পাল্লা ভারি করার মতো জীবন দুঃসহ করে তুলতেও যথেষ্ট ভূমিকা রাখে। তবে সাধারণ মানুষজনের চেয়ে তারকাদের জন্য বেশি ক্ষতিকর এটি।

কদিন আগে এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে দক্ষিণি অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। এবার এর শিকার বলিউড তারকা কাজল। ডিপফেক ভিডিও ফাঁস হয়েছে তার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, কাজল পোশাক বদলাচ্ছেন। এই ভিডিও ভাইরাল হতেই সাইবার সেল নড়েচড়ে বসে। বিশেষজ্ঞরা জানিয়েছেন এই ভিডিও একেবারেই ডিপফেক প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে এবং ভিডিওটিও বেশ পুরনো।

জানা গেছে, আসল ভিডিওটি এক টিকটক ব্যবহারকারীর। তিনি ফ্যাশন সংক্রান্ত টিপস দিতে এ ধরনের ভিডিও আপলোড করেছিলেন। সেই নারীর মুখেই বসিয়ে দেওয়া হয়েছে কাজলের মুখ।

এর আগে রাশমিকার ডিপফেক ভিডিওতে দেখা গিয়েছিল, কালো পোশাক পরে লিফট্ থেকে বেরিয়ে আসছেন রাশমিকা। পরনে কালো রঙের পোশাক, যদিও সেটি বেশ কুরুচিকর। অভিনেত্রীর বক্ষবিভাজিকাও স্পষ্ট দেখা যাচ্ছে। শুধু তাই নয়, অভিনেত্রীর ঊরুও স্পষ্ট সেই পোশাকে। এরইমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

একই সপ্তাহে ক্যাটরিনারও আপত্তিকর ছবি তৈরি করা হয়েছিল আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স তথা এআই ব্যবহার করে। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘টাইগার ৩’ ছবির একটি দৃশ্য নিয়ে তৈরি করা হয়েছিল ছবিটি।

 

ন/ভ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...