1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

প্রেম নিয়ে ছড়ানো খবরকে ‘ভুল’ বললেন তিশা

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৭৭ বার পঠিত

প্রেম নিয়ে ছড়ানো খবরকে ‘ভুল নিউজ’ বললেন অভিনেত্রী তানজিন তিশা। ফেসবুকে এক পোস্টে তিনি বলেন, আজকে কিছু ‘ভুল নিউজ’ দেখতে পেলাম এবং সেই বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই।

তবে আচমকা অসুস্থ হয়ে হাসপাতাল ঘুরে এলেন অভিনেত্রী, কী হয়েছিল? এ বিষয়ে শিগগিরই সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন তিনি।

বুধবার রাতে অসুস্থ তিশাকে প্রথম নেওয়া হয় ঢাকা মেডিকেলে। পরে তাকে পান্থপথের স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার দুপুরে অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম বলেন, অভিনয়শিল্পী তানজিন তিশা গতরাতে হঠাৎ অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান, তারপর স্কয়ার হাসপাতালে নেন।

বিকালে অভিনয়শিল্পী সংঘ থেকে বলা হয়, তানজিন তিশা বাসায় ফিরেছেন। বিস্তারিত জেনে পরে জানানো হবে; কিন্তু তিশা আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে কোনো তথ্য তার জানা নেই। সবার আবেগ, উৎকণ্ঠা ও প্রার্থনার জন্য ধন্যবাদও জানায় অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ।

হাসপাতালে ভর্তি হলেন, কিছুটা সুস্থ হয়ে বাসায়ও ফিরলেন- তবে মাঝের সময়টুকুতে সোশ্যাল মিডিয়ায় রটে গেল নানা রটনা। প্রেম বিষয়ক ঘটনায় নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। এ নিয়ে গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়।

তবে হাসপাতাল থেকে বাসায় ফিরে তিশা বললেন, ফুড পয়জনিংয়ের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রেম নিয়ে ছড়ানো খবরকে বললেন ‘ভুল নিউজ’।
সন্ধ্যায় অভিনেত্রী তিশা ফেসবুকে এক পোস্টে ঘটনার ব্যাখ্যা দেন।

তিশা বলেন, আসল বিষয়টি হলো- গতরাতে আমার ফুড পয়জনিংয়ের কারণে শরীর খারাপ লাগছিল। তাই আমি একটা স্লিপিং পিল খাই। এর সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।

তিশা বলেন, আরও একটু বিষয় বলতে চাই- আমার বাবা গত দুই বছর আগে মারা যান। এ বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে, এ ধরনের পদক্ষেপ আমি কোনো মানুষের জন্যই জীবনে নেব না।

এ বিষয়ে শিগগিরই সংবাদ সম্মেলন করবেন জানিয়ে তিশা বলেন, যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে, মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ, যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শিগগিরই আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য সাংবাদিক ভাই-বোনদের সঙ্গে বসে প্রেস কনফারেন্স করব।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...