1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :




সড়ক দূর্ঘটনায় প্রাণ হারাল ডাক্তার ছৈয়দুল উম্মাম

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৮১ বার পঠিত

মুন্সি শাহাব উদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় প্রতিদিনই প্রাণ যাচ্ছে কোন না কোন মানুষের। দেশের কোথাও থেমে নেই এই সড়ক দূঘটনা।

সড়ক দূর্ঘটনার অন্যতম কারণ হল, যানবাহনের ত্রুটি, পারিপার্শিক পরিবেশ ও আবহাওয়াগত সমস্যা, চালকের অদক্ষতা, বেপরওয়া আচরণ, ক্লান্তি জনিত ঘুম ইত্যাদি।

গাড়ী দূর্ঘটনায় তাৎক্ষণিক মৃত্যু প্রায়শ মাথায় বা ঘাড়ে আঘাতের কারণে হয়। এমনই এক মর্মান্তি সড়ক দূঘটনায় প্রাণ হারাল লোহাগাড়া উপজেলার গৌড়স্থান এলাকার চৌধূরী পাড়ার কৃতি সন্তান বিশিষ্ট চিকিৎসক ডাক্তার ছৈয়দুল উম্মাম।

তিনি পেশায় একজন এম বি,বি এস ডাক্তার হলেও পাশাপাশি একজন কোরাণের হাফেজ। তার পিতার নাম শাহাজাহান। সে লোহাগাড়া ডায়বেটিক জেনারেল হাসপাতালে কর্মরত ছিলেন। তার স্ত্রীও একজন চিকিৎসক বলে জানা যায়।

ঘটনার বিবরণ জানা যায় যে, আজ ১৬ নভেম্বর ২০২৩ ইং বৃহস্পতিবার সকাল ৯ টার সময় চট্টগ্রাম হতে কক্সবাজার যাওয়ার পথে চকরিয়ায় মিনি পিকাপের সাথে মাইক্রোবাসের মুখেমোখি সংঘর্ষ হয়। মাইক্রোবাসে থাকা ডাক্তার ছৈয়দুল উম্মাম তৎক্ষণিক ইন্তেকাল করেন।

বিষয়টি নিশ্চিত করেন সাতকানিয়া আইনজীবি সহকারী সমিতির সভাপতি মুন্সি ফরিদ উদ্দিন চৌধুরী। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ বাড়ীতে নিয়ে আসা হয় এবং সন্ধ্যা ৭টার সময় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

ন/ভ

 

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...