1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :




পাকিস্তান থেকে সরে যাচ্ছে পিএসএল!

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৪০ বার পঠিত

ক্রিকেট বিশ্বের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এরপর জনপ্রিয়তার তালিকায় রয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। ভালো মানের বিদেশি ক্রিকেটার, উন্নত ক্যামেরা এবং দর্শকদের উপস্থিতিতে পিএসএলের জনপ্রিয়তা ক্রমশই বাড়ছিল।

কিন্তু এবার সেই পিএসএলই পাকিস্তান থেকে সরে যেতে পারে বলে গুঞ্জন উঠেছে। নিরাপত্তার শঙ্কা থাকায় আগামী বছর ফ্র্যাঞ্চাইজি লিগটি অন্য দেশে সরে যাচ্ছে বলে জানা গেছে। ২০২৪ সালের পিএসএল হতে পারে সংযুক্ত আরব আমিরাত কিংবা দক্ষিণ আফ্রিকায়।

আগামী বছর পাকিস্তানে রয়েছে সাধারণ নির্বাচন। সেই কাজে ব্যস্ত সময় পার করবেন দেশটির নিরাপত্তাকর্মীরা। তাই নিরাপত্তা নিয়ে বেশ ধোঁয়াশা সৃষ্টি হতে পারে। এজন্য ক্রিকেটারদের পূর্ণ নিরাপত্তা প্রদানের লক্ষ্যেই পিএসএল অন্য দেশে আয়োজনের পরিকল্পনা করেছে পিসিবি।

সাধারণত প্রতি বছর ফেব্রুয়ারির ১৯ বা ২০ তারিখ থেকে শুরু হয় পিএসএলের আসর। প্রায় এক মাস ব্যাপী চলে ৬ দলের এই ফ্র্যাঞ্চাইজি লিগ। তাই আগামী বছর ফেব্রুয়ারি-মার্চ মাসে পিএসএল আয়োজনের ছাড়পত্র পিসিবিকে দেয়নি পাকিস্তানের সরকার।

দেশটির সরকারের পক্ষ থেকে জানানো হয়, নির্বাচনের কারণে পিএসএলের সময় নিরাপত্তাকর্মী দেওয়া সম্ভব নয়। আবার অন্য সময় পিএসএল আয়োজন করলে বিদেশি ক্রিকেটারদের পাওয়া যাবে না। তাই এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছে পিসিবির কর্মকর্তারা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...