1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

সারা দেশে সবজি বিক্রি শুরু করবে ছাত্রলীগ

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

অনলাইন ডেস্ক: দেশের প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের পাশাপাশি সবগুলো শহর-বন্দরে ন্যায্যমূল্যে সবজি বিক্রি করবে বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা।

মঙ্গলবার সকালে মিরপুর বাঙলা কলেজের সামনে কৃষকের ক্ষেত থেকে ক্রয়কৃত সবজি ন্যায্যমূল্যে বিক্রির মাধ্যমে এ কর্মসূচি শুরু হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিশ্ববিদ্যালয়, কলেজ-মাদ্রাসা-স্কুলে পড়া ছাত্রলীগের কর্মীরা ক্লাস-পরীক্ষা শেষে পাড়া-মহল্লায়, এবং মেডিকেল কলেজ- ইঞ্জিনিয়ারিং-কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগ কর্মীরা শহর-গ্রামের প্রতিটি মোড়ে সবজি বিক্রি করবে।

একই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিএনপি-জামায়াত হরতাল-অবরোধ দিয়ে দেশব্যাপী অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করেছে। এর পাশাপাশি বিশ্বের নানান দেশে যুদ্ধ, হামলা ও নিষেধাজ্ঞার কারণে তেল-গ্যাসের মূল্যও বেড়েছে। মুদ্রামান কমিয়ে মূল্যস্ফীতি বাড়িয়ে পৃথিবীব্যাপী কৃত্রিম সংকট সৃষ্টি করেছে। যার প্রভাব পড়েছে এদেশেও। এ অবস্থায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা সরাসরি কৃষকের ক্ষেত থেকে সবজি কিনে তা ন্যায্যমূল্যে বিক্রি করবে।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...