1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ঠাকুরগাঁওয়ে ভেলাজান-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত
Exif_JPEG_420

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি: সারা দেশে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন ২ হাজার ২৩টি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় গণভবন থেকে এর ভার্চুয়াল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর‌ই ধারাবাহিকতায় জেলা প্রশাসক কার্যালয়ের মাধ্যমে ভেলাজান-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে ভিডিও কনফারেন্সে যুক্ত হয় অভিভাবক ও শিক্ষার্থীরা।

উক্ত অনুষ্ঠানে ভেলাজান-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাসুদ রানা বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হৃষিকেশ রায় লিটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল হক চৌধুরী, অবসরপ্রাপ্ত সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সমাজসেবক মোঃ মোস্তফা কামাল, প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। দেশের শিক্ষা খাতে উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রাথমিক শিক্ষায় বিনামূল্যে বই বিতরণসহ প্রত্যেক শিক্ষার্থীকে উপবৃত্তির মাধ্যমে সহযোগিতা করছে। এসময় শিক্ষার্থীদের নিয়মিত স্কুলে এসে পাঠদান ও অভিভাবকদের লেখাপড়ার বিষয়ে যত্নশীল হ‌ওয়ার আহবান জানান। সেই সাথে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় দোয়া করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X