1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

দুমকির লেবুখালীতে ছাত্র বলাৎকার করায় মাদ্রাসা বন্ধ 

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

মো আজিজুল দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার দুমকী উপজেলায় লেবুখালী কার্তিপাশায় ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসা বন্ধ ঘোষনা করা হয়েছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, লেবুখালীর কার্তিকপাশায় গোল চত্বরের পশ্চিম পার্শ্বে মাদ্রাসা পরিচালক আমিনুল ইসলামের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ তোলেন ভুক্তভোগীর মা রুমা বেগম।

রবিবার উপজেলার লেবুখালির পাগলা ইউনিভার্সিটি স্কয়ার সংলগ্ন পশ্চিম পাড় মহসড়কের পার্শ্বে দারুসসুন্নাত মডেল মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

ঘটনাটি জানাজানি হলে এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়। অভিভাবক রুমা বেগম অভিযোগে জানান, একমাত্র ছেলেকে কুরআনে হাফিজি পড়ার জন্য দারুসসুন্নাত মডেল মাদ্রাসায় ভর্তি করি। আমার স্বামীর সাথে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার কারনে আমি ঢাকায় চাকুরি করি এবং আমার বাবার বাড়ির কাছে মাদ্রাসায় ছেলেকে ভর্তি করাই। এর আগেও আমার ছেলের সাথে এ ঘটনা ঘটায়, আমি ঢাকা নিয়ে চিকিৎসা করাই। ছেলের সাথে ন্যাক্কারজনক জঘন্য ঘটনায় অভিযুক্ত মাদ্রাসার পরিচালকের কঠিন শাস্তি দাবি করছি।

ভক্তভোগীর নানা বলেন, আমার নাতি এখন অসুস্থ তাই তাকে পটুয়াখালী চিকিৎসার জন্য পাঠিয়েছি। অভিযুক্ত মাদ্রাসা পরিচালক আমিনুল ইসলাম জানান, আমার বিরুদ্ধে আনীত এসব অভিযোগ অসত্য। এ বিষয়ে দুমকী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান এ প্রতিনিধিকে জানান, ভুক্তভোগীর পরিবারকে আইনি ব্যবস্থা গ্রহন করার নির্দেশ দিয়েছি এবং মাদ্রাসাটি বন্ধের নির্দেশ দিয়েছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...