1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

টাঙ্গাইলে বিদ্যালয়ের ভবনের নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বার পঠিত

সুলতান কবির : টাঙ্গাইল সদর উপজেলায় বিদ্যালয়ের ৪তলা ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। ১২ নভেম্বর রবিবার দুপুরে উপজেলার ছিলিমপুর ইউনিয়নের বরুহা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করা হয়।

পরে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, (টাঙ্গাইল-সদর) ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফারুক হোসেন মানিক,সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নাজমুল হুদা নবীন,মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, ছিলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজায়েত হোসেন মোল্লা প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ হোসেন।

এসময় সম্মানিত অতিথি হিসেবে বিদ্যালয়ের সাবেক অভিবাবক সদস্য আনোয়ার হোসেন ,অভিবাভক সদস্য আজহারুল ইসলাম,মো. বাবুল হোসাইন,আলমগীর হোসেন,শফিকুল ইসলাম ও অভিবাবক সদস্য (মহিলা) মর্জিনা আক্তারসহ অভিবাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন বিদ্যালয়ের শিক্ষিকা নাসরিন আক্তার ও জাহাঙ্গীর আলম ।

উল্লেখ্য, বরুহা উচ্চ বিদ্যালয়টি ১৯৫২ সালে ডা. আব্দুর রহমান প্রতিষ্ঠা করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...