1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

জাতীয় নির্বাচনকে কেউ প্রভাবিত করতে পারবে না -রমেশ চন্দ্র সেন

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৬৯ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেউ প্রভাবিত করতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

রবিবার বিকেলে (১২ নভেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরআগে ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির তত্ত্বাবধানে তিন কোটি ২১ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের সিংপাড়া হতে তুরুকপথা পর্যন্ত ২ কিলোমিটার ২২০ মিটার সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন তিনি।

রমেশ চন্দ্র সেন বলেন, যেখানে বাংলাদেশের প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি শহর ও প্রতিটি গ্রাম বদলে যাচ্ছে, সেখানে এই দেশ ধ্বংসের জন্য ষড়যন্ত্র চালাচ্ছে বিএনপি-জামায়াত। তারা পেট্রোলবোমা নিক্ষেপ করছে জনগণের ওপর, জনগণের গাড়িগুলো জালিয়ে দিচ্ছে। সবাই মিলে সোচ্চার হয়ে ঐ বিএনপি-জামায়াতের এগুলো অপকর্ম বন্ধ করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনো গুম, খুন, অগ্নিসন্ত্রাস ও বিরোধী দল দমনের রাজনীতি করে না। গুম, খুন, সন্ত্রাসের রাজনীতি হলো বিএনপির মজ্জাগত আদর্শ। বিএনপির প্রতিষ্ঠাতা সামরিক স্বৈরাচার জিয়াউর রহমান এদেশে গুম ও খুনের অপরাজনীতির প্রচলন করেছিল। আর এখন তা বাস্তাবায়নের জন্য অপচেষ্টা চালাচ্ছে মির্জা ফখরুল ও তার দোসররা।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের মধ্য দিয়ে গণতন্ত্র ও সাংবিধানিক শাসনব্যবস্থা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। আওয়ামী লীগের শক্তির একমাত্র উৎস জনগণ। জনগণের শাসন প্রতিষ্ঠায় আওয়ামী লীগ প্রতিশ্রুতিবদ্ধ।তাই আসুন দেশের উন্নয়নের স্বার্থে পুণরায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনি।

আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র সেনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, অ্যাড. ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল কাদের, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সচিন্দ্র নাথ বর্মন সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...