1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী বিএনপিতে অনেক যোগ্য নেতৃত্বকে অবমূল্যায়ন, বললেন মেজর হাফিজ কোটা নিয়ে আন্দোলনকারীদের পক্ষ থেকে বারবার দাবি পরিবর্তন কেনো: প্রশ্ন তথ্য প্রতিমন্ত্রীর বিনা দাওয়াতে অনেকে বিয়ে খেতে এসেছিলেন: সোনাক্ষী `যশোরবাসী পেল সত্যিকারের এক মানবতার ফেরিওয়ালা’ -নবাগত এসপি’র সম্বোধনে সাইমুম রেজা পিয়াস ভারী বৃষ্টির আভাস! বিদ্যুৎ খাতের গলার কাঁটা ‘ক্যাপাসিটি চার্জ’ সাতক্ষীরা-যশোরে সিডিএইচআরএস‘র নামে অভিনব প্রতারণা ॥ ডিবি‘র হাতে আটক চেয়ারম্যান ছাগলনাইয়ায় ফ্রিল্যান্সিং কোর্স এর শুভ উদ্ভোদন নাসিম চৌধুরী এম পি ফেনীর ছাগলনাইয়ায় পিএফজির  উদ্যোগে সভা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ডিবি পরিচয়ে র‍্যাবের বাড়িতে ডাকাতির মূল হোতা গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ২০৭ বার পঠিত

তিমির বনিক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউপির পশ্চিম বাঘবাড়ি মণিপুরি পাড়ায় ডিবি পরিচয়ে এক র‍্যাব সদস্যের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। গত সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যার দিকে পশ্চিম বাঘবাড়ি মণিপুরি পাড়ার র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ান (র‍্যাব) সদস্য সুনীল সিংহের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে ভুয়া পরিচয়ে ডাকাতি করা আন্তঃজেলা ডাকাত দলের নেতা কালন মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব ৯। রোববার (১২ নভেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের এ তথ্য জানায় র‍্যাব। গ্রেপ্তারকৃত ডাকাত দলের নেতা কালন মিয়া (৪৩) কমলগঞ্জের শ্রীপুর গ্রামের মৃত গণি মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান রয়েছে বলে জানিয়েছে র‍্যাব-৯।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, চলতি মাসের গত সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় পশ্চিম বাঘবাড়ি মণিপুরি পাড়ার র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ান (র‍্যাব) সদস্য সুনীল সিংহের বাড়িতে মুখোশধারী চার ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে। এ সময় তার বৃদ্ধ পিতা চন্দ্র সিংহ, (৭৫) মা কৃষ্ণকুমারী সিনহা (৫৫), চাচী রাজকুমারী সিনহা (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা বেঁধে ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ অর্থ সহ মূল্যবান জিনিসপত্র লুন্ঠন করে নিয়ে যায়। আসামীরা চলে গেলে ভুক্তভোগীদের আতমচিৎকার শুনে প্রতিবেশিরা এসে তাদের উদ্ধার করেন।

এ ঘটনার পর গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। র‍্যাব এ ঘটনা ঘটার পর থেকে ছায়া তদন্ত শুরু করে। পাশাপাশি গোয়েন্দা তৎপরতাও বৃদ্ধি করে র‍্যাব-৯। তদন্তের এক পর্যায়ে তথ্যপ্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতদের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয় র‍্যাব।

প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯, শ্রীমঙ্গল আঞ্চলিক অফিসের একটি আভিযানিক দল শনিবার (১১ নভেম্বর) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে কমলগঞ্জ থানার আলোচিত ও চাঞ্চল্যকর এ ডাকাতি মামলার মূলহোতা কালন মিয়া (৪৩)কে গ্রেপ্তার করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত কালন মিয়াকে নিকটস্থ কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছে র‍্যাব-৯।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X