1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

খাদ্যগুদাম কর্মকর্তার বাসায় ১৩ বস্তা সরকারি চাল

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পঠিত
নিউটন পাল অনিক, সদর (শরীয়তপুর) : শরীয়তপুরের ভেদরগঞ্জে খাদ্যগুদাম কর্মকর্তার বাসা থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৫শত ৯০ কেজি (১৩ বস্তা) সরকারি চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১১ নভেম্বর) উপজেলা খাদ্যগুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) ইকবাল মাহমুদের বাসভবন থেকে এসব চাল জব্দ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, ভেদরগঞ্জ উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল মাহমুদের বাসভবনে খাদ্যবান্ধব কর্মসূচির চাল মজুদ রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল থেকে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় সেখান থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ কেজির ৩ বস্তা ও ৫০ কেজির ১০ বস্তাসহ মোট ৫শত৯০ কেজি চাল এবং ১ হাজার ১০০ খালি চালের বস্তা জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চালের বস্তা গুলো জব্দ করে বাসভবনটি সিলগালা করে দেয়া হয়।
এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক ও ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, খাদ্য গুদাম একটি স্পর্শকাতর জায়গা, এখানে সরকারের বিভিন্ন চাল মজুদ রাখা হয়। সরকারি নির্দেশনা ছাড়া এখান থেকে এক বস্তা চালও বাহিরে যাওয়ার সুযোগ নেই। কিন্তু খাদ্য গুদাম কর্মকর্তা নিজ বাসভবনে নিয়ে চালগুলো রেখেছেন। আমরা বিষয়টি জানতে চাইলে এর কোনো সদুত্তর তিনি দিতে পারেননি। এ কারণেই চালগুলো জব্দ করে বাসভবনটি সিলগালা করে নোটিশ টানিয়ে দেয়া হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য জেলা প্রশাসক ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...