1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :




মোংলায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত

মোঃ রুবেল খান: ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। প্রতিষ্ঠার পর থেকেই দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছে যুব এই সংগঠনটি। বর্ণাঢ্য আয়োজনে ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মোংলা উপজেলা ও পৌর শাখা।

শনিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় পৌর আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো: ইস্রাফিল হাওলাদার’র সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

এ সময় বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার, উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি এস, এম কবির হোসেনসহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেন, দেশের প্রতিটি আন্দোলন, সংগ্রামে যুবলীগের বলিষ্ঠ অংশগ্রহণ দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে। যুবলীগের কোন নেতাকর্মী অবহেলীত থাকবে না। বঙ্গবন্ধুর আদর্শের পথ অনুসরণ করেই তারা দেশ ও জাতির জন্য কাজ করে যাবে। সর্বদা তিনি যুবলীগের পাশে থাকবেন বলে আশা ব্যক্ত করেন।

এর আগে মোংলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল ও শোভাযাত্রা সহকারে অনুষ্ঠান স্থলে এসে পৌঁছেন। নেতাকর্মীরদের শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান স্থল।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...