1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

অবরোধ প্রতিরোধে টাঙ্গাইলে আ.লীগের অবস্থান কর্মসূচি

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু সেতু-ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবরোধ প্রতিরোধে শান্তি অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়েছে।

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার দ্বিতীয় দিনে অবরোধের বিরুদ্ধে বুধবার (৮ নভেম্বর) মহাসড়কের রাবনা বাইপাসে নাশকতা প্রতিরোধে দিনব্যাপী ওই কর্মসূচি পালন করা হয়।

এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল ও মোটরসাইকেলের বহর নিয়ে রাবনা বাইপাসে আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সমবেত হয়। পরে রাবনা বাইপাস থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে মহাসড়কের বিক্রমহাটি হয়ে হয়ে পুনরায় বাইপাসে এসে শেষ হয়। মিছিলে নেতাকর্মীরা অবরোধ বিরোধী বিভিন্ন স্লোগান দেয়।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিকের সভাপতিত্বে ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ’র সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল-সখিপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল -৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।

এসময় সমাবেশে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা,যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ হোসেন,কাজী দোয়েল, সাংগঠনিক সম্পাদক বেনজির রশিদ,সহ-প্রচার সম্পাদক আরফান খানসহ আওয়ামী লীগের ভার্তৃপ্রতীম অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দিনভার ওই কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের ও শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X