1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কালীগঞ্জে কাভার্ড ভ্যানে আগুন, চালকসহ আহত-৩

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১৩০ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের প্রথম দিন গাজীপুরের কালীগঞ্জে ফ্রেস কোম্পানীর একটি পণ্যবাহী কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ভ্যান চালকসহ ৩ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, নির্বাচনকালীন তত্ত¡াবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা, বর্তমান সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে বুধবার (৮ অক্টোবর) ভোর থেকে দুর্বৃত্তরা গাজীপুর-ঢাকা বাইপাস সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে ফ্রেশ কোম্পানীর একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১৪-০৯৪৭) ঢাকা থেকে গাজীপুরে যাওয়ার পথে কালীগঞ্জের নাগরী ইউনিয়নের গলান প্রাইমারী স্কুলের সামনে বাইপাস সড়কে পৌছলে দুষ্কৃকারীরা তাতে পেট্রল ছুড়ে আগুন জ্বালিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল করে বিষয়টি কালীগঞ্জ ফায়ার সার্ভিসকে জানানো হয়। সকাল সোয়া ৬টার দিকে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে ফায়ার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে পাবনা জেলার আমিনপুর থানার বসন্তপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ভ্যান চালক ফজলুর রহমান, মৃত আনসার আলীর পুত্র সহকারী আনোয়ার হোসেন ও রাজবাড়ী থানার রাজবাড়ী গ্রামের মনোরঞ্জনের পুত্র মেকানিক ভিপ্রজিৎ আহত হয়।

এ বিষয়ে কালীগঞ্জ ফায়ার সাভির্স ষ্টেশনের ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, আমরা ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানের আগুন নেভাতে সক্ষম হই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলুখোলা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এএসআই মোজাম্মেল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চালক, হেলপার ও মেকানিককে উদ্ধার করি এবং যান চলাচল উন্মুক্ত করতে কাভার্ড ভ্যানটি অন্যত্র সরিয়ে নেই। এ বিষয়ে কাউকে আটক করা যায়নি, মামলা প্রক্রিয়াধীন আছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...