1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম :




বিরামপুরে বিএনপি-জামাতের দ্বিতীয় দফার অবরোধ প্রতিরোধে শান্তি ও উন্নয়ন সমাবেশ মিছিল

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৭৪ বার পঠিত

এন,এম,সজীব: দিনাজপুরের বিরামপুর উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে এমপি শিবলী সাদিক এর নেতৃত্ব,উপজেলা আ.লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুমার কিন্ডু’র সভাপতিত্বে বিরামপুর উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম ও কাটলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুছ আলী এর সঞ্চালনায়-কেন্দ্রীয় ঘোষিত বিরামপুর ঢাকা মোড়ে বিএনপি জামাত অশুভ শক্তির সন্তাস নৈরাজ্য ও যড়যন্ত্রমুলক অপশক্তি,অপ রাজনীতি,গাড়ি ভাঙচুর,অগ্নিসংযোগ মিথ্যাচার-গুজব সন্ত্রাস-জঙ্গিবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং পুলিশ সদস্যকে নির্মমভাবে পিটিয়ে হত্যা ও সহিংসতার বিরুদ্ধে মিছিল,শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬নভেম্বর) বিকাল সাড়ে ৩ টার সময় কেন্দ্রীয় ঘোষিত এবং প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক মহোদয়ের উপস্থিতিতে বিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলা আ.লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুন্ডু’র সভাপতিত্বে বিরামপুর ঢাকা মোড়ে বিএনপি জামাত অশুভ শক্তি,সন্ত্রাস নৈরাজ্য ও যড়যন্ত্রমুলক অপ রাজনীতি,গাড়ি ভাঙচুর,অগ্নিসংযোগ মিথ্যাচার-গুজব-সন্ত্রাস-জঙ্গিবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং বাংলাদেশ পুলিশ সদস্যকে নির্মমভাবে পিটিয়ে হত্যা ও সহিংসতার বিরুদ্ধে মিছিল,শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলার ৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ সর্বস্থরের নেতা-কর্মী,সমর্থকদের অংশগ্রণে বিশাল মিছিল টি ঢাকা মোড় থেকে ঢাকা গোবিন্দগন্জ মহা সড়ক দিয়ে উপজেলা প্রধান প্রধান সড়ক ঘুরে এসে আবার ঢাকা মোড়ে মিলিত হয়ে,সমাবেশে বক্তব্য রাখেন,প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক মহোদয়। বক্তব্যে তিনি বলেন,দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আওয়ামী সরকার তথা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আমারা জনগনের কল্যাণে,দেশের স্বার্থে বিএনপি জামাত অশুভ শক্তির সন্তাস নৈরাজ্য ও যড়যন্ত্রমুলক অপ রাজনীতি,গাড়ি ভাঙচুর,অগ্নিসংযোগ মিথ্যাচার-গুজব-সন্ত্রাস-জঙ্গিবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে কোন প্রকার সহিংসতা বরদাস্ত করবো না। তিনি আরও বলেন,সাংবাদিক হত্যা, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, জ্বালাও পোড়াও প্রতিবাদে আমরা রাজ পথে আছি থাকবো ইনশা আল্লাহ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন অত্র অনুষ্ঠানের সভাপতি বিরামপুর উপজেলা আ.লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাবেক সহ সভাপতি নাড়ুগোপাল কুন্ডু,পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী তিনি বলেন, বিএনপি জামাত-শিবির সমাবেশের নামে দেশে নৈরাজ্য নৃংশতা ও বরবরতা হতে দেওয়া যাবে না। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,আমরা রাজপথ ছাড়ি নাই, ছাড়বোনা,রাজপথে থেকেই যে কোনো অপশক্তির মোকাবেলা করবো ইনশা আল্লাহ।

আরও উপস্থিত ছিলেন,বিরামপুর থানার ভারপ্রাপ্ত ওসি সুব্রত কুমার সরকার,উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, বিরামপুর উপজেলা যুবলীগের সভাপতি আবুহেনা মোস্তফা কামাল,সাবেক ছাত্রনেতা প্রীতিময় হোসেন পলাশ,পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রহমত আলী, খানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চিত‍্য রঞ্জন পাহান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খায়রুল আলম (মুকুট) বিরামপুর কলেজ ছাত্র লীগের সভাপতি সোয়াইব মন্ডল,যুবলীগ নেতা আমিনুল ইসলাম রাজু চৌধুরী,এহসানুল হক, এবং খানপুর ইউনিয়ন আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্থরের নেতা-কর্মীসহ এমপি শিবলী সাদিক মহোদয়ের একান্ত,বিশ্বাস্ত সফর সঙ্গীগন উপস্থিত ছিলেন।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...