1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

‘অশ্লীল’ মন্তব্যের শিকার অন্তঃসত্ত্বা শুভশ্রী

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত

বিনোদন ডেস্ক: দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গত জুন মাসে খবরটি জানান এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী।

গত ৩ নভেম্বর ছিল শুভশ্রীর জন্মদিন। এ উপলক্ষে বাড়িতে নানা আয়োজন করেন তার স্বামী রাজ চক্রবর্তী। এদিন নীল রঙের গাউন পরেছিলেন ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী।

প্রিয়া নামে একজন লিখেছেন, ‘খুব বাজে লাগছে।’ মাঈনুল লিখেছেন, ‘শুভশ্রী আপনাকে লাগছে খুব বিশ্রী।’ মণি মণ্ডল লিখেন, ‘কী বাজে লাগছে দেখতে মাগো। এরা কি করে অভিনেত্রী হয়।’ সুদীপ্ত লিখেছেন, ‘ভয়ঙ্কর লাগছে।’ তা ছাড়াও অসংখ্য অশ্লীল মন্তব্য রয়েছে, যা প্রকাশের অযোগ্য। নেটদুনিয়ায় জোর চর্চা চললেও বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি শুভশ্রী।

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন প্রায় ৩ বছর।

 

ন/ভ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...