1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :




শৈলকূপায়  এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

মোঃ সাকিবুল ইসলাম লাবু,ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকূপা উপজেলার ২ নং মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর বাজার সংলগ্ন মেহগনি বাগান থেকে এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে মরদেহটি স্থানীয়রা ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে অবহিত করলে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান নিহত ব্যাক্তির নাম সানোয়ার কাজী (৬০) সে রামচন্দ্রপুর গ্রামের খোয়াজ উদ্দিন কাজীর ছেলে। স্থানীয়রা আরো জানান সকালে মরদেহটি একটি মেহগনি বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই তারা। তবে এটা আসলে আত্মহত্যা না হত্যা সে ব্যাপারে সংশয় দেখা দিয়েছে স্থানীয় জনগণের মাঝে।

মির্জাপুর ইউনিয়নের ১ নং রামচন্দ্র পুর ওয়ার্ডের ইউপি সদস্য পলাশ উদ্দিন বলেন ,নিহত সানোয়ার কাজীর মরদেহটি গলায় ফাঁস রত অবস্থায় পুলিশ এসে উদ্ধার করেছে। তবে এটি আত্মহত্যা না হত্যা সে ব্যাপারে এলাকার মানুষের মাঝে সংশয় দেখা দিয়েছে আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই ঘটনার রহস্য উদঘাটনের দাবী জানাই প্রশাসনের নিকট।

এ ব্যাপারে শৈলকূপা থানার অফিসার ইনচার্জ ঠাকুরদাস মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং পুলিশ মরদেহটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠিয়েছে পোস্টমর্টেম রিপোর্ট আসলে আত্মহত্যা না হত্যা সে ব্যাপারে জানা যাবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...