1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :




গাজীপুরের কাপাসিয়ায় অর্ধশত দোকান পুড়ে ছাই

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের প্রায় অর্ধশত দোকান পুড়ে গেছে। শনিবার (৪ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

চাঁদপুর বাজারের ব্যবসায়ীরা জানান, বিকেলে বাজারের একটি গ্যাস সিলিন্ডার বিক্রির দোকানে হঠাৎ আগুন লাগে। এরপরই সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আশপাশের বেশ কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। বাজারের ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে এবং পাশাপাশি ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে কাপাসিয়া ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। আগুনে একটি এজেন্ট ব্যাংক এবং প্রায় অর্ধশত দোকান পুড়ে গেছে।

কাপাসিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন ঢাকা পোস্টকে বলেন, একটি গ্যাস সিলিন্ডার বিক্রির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন আশপাশের বেশ কয়েকটি দোকানে ছড়িয়ে যায়। ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের চেষ্টায় প্রায় ঘণ্টাখানেক পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল্লাহ আল আরেফিন বলেন, আগুন লাগার খবরে প্রথমে কাপাসিয়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কায় গাজীপুর ফায়ার সার্ভিস থেকে আরও দুটি ইউনিট প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোনো হতাহতের খবর পাওয়ার যায়নি। স্থানীয়রা জানিয়েছেন গ্যাস সিলিন্ডারের দোকান থেকে আগুন সূত্রপাত হয়, তবুও খোঁজখবর নেওয়া হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...