1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৫১ অপরাহ্ন




অভয়নগরে বোমা হামলায় চরমপন্থী দলের সদস্য জিয়া খুন

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৩৯ বার পঠিত

মোঃ ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগরে কথিত চরমপন্থী দলের সদস্য চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামী জিয়াউর রহমান (৪০) খুন হয়েছে। জানা যায় শুক্রবার রাত সাড়ে নয়টার সময় সন্ত্রাসীরা তার উপর ককটেল নিক্ষেপ করে হত্যা করে। ঘটনাটি অভনগরের রানাগাতি উত্তরপাড়া বটতলা বড় মসজিদের সামনে জাবের বিশ্বাসের চায়ের দোকানে ঘটে ।

এ সময় জিয়াউর রহমান ওই চায়ের দোকানে চা পানের উদ্দেশ্যে এসেছিল বলে জানাগেছে। নিহত জিয়াউর রহমান রানাগাতি গ্রামের মৃত ওহাব ফকিরের ছেলে। স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে সন্ত্রাসী জিয়াউর রহমান স্থানীয় জাবের বিশ্বাসের চায়ের দোকানে চা পান করছিলো।

এ সময় কতিপয় সন্ত্রাসীরা ওই চায়ের দোকানে ঢুকে জিয়াউর রহমানের উপর ককটেল নিক্ষেপ করে। এতে জিয়াউর রহমান গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ককটেলটি তার পেটে লাগায় ক্ষত-বিক্ষত হয়ে পেটের নাড়ি-ভুড়ি বেরিয়ে যায়।

এদিকে ককটেল বিস্ফোরনের বিকট শব্দে চায়ের দোকানসহ এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। যে যার মতো ছুটে বেরিয়ে যায়। এই সুযোগে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ ঘটনাস্থলে ছুটে যান। তিনি জানান, পুলিশ ইতিমধ্যে এলাকায় অভিযান শুরু করেছে।

হত্যাকারীদের দ্রুতই আটক করে আইনের আওতায় আনা হবে। ওসি জানান, নিহত জিয়াউর রহমান চরমপন্থী দলের সদস্য ছিলো। তার নামে থানায় কমপক্ষে চারটি মামলা রয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...