1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :




লামা কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ পালিত

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১০২ বার পঠিত

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের লামা থানায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় উদ্বোধনী বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, কমিউনিটি পুলিশিং সম্পর্কে ধারনা বুকে ধারণা করাতে পুলিশের নীতিনির্ধারনী মহলকে আরো গবেষনা করেতে হবে বলে মন্তব্য করেন।

পুলিশি সেবার আক্ষরিক অর্থে পরিপূর্নরুপে কল্যাণ পাইতে হলে, এসব দিবসে বাংলায় পরিভাষার ব্যবহার চালু করতে হবে।

‘পুলিশ জনতা ঐক্য করি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই স্লোগানে ৪ঠা নভেম্বর শনিবার আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উপলক্ষে আলোচনা সভায় প্রধান ও বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার লামা সার্কেল নুরুল আনোয়ার, পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

ওসি মোঃ শামীম শেখ এর সভাপতিত্বে ও এস আই কুতুবউদ্দিন এর উপস্থাপনায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন লামা প্রেসক্লাব সেক্রেটারী মোঃ কামরুজ্জামান।  উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মমতাজুল ইসলাম।

মুক্ত আলোচনায় অংশ নিয়ে কমিউনিটি থেকে বক্তব্য দেন শ্রমিক মহিউদ্দিন ও কৃষক জাফর আলী। আলোচনা সভাই বক্তারা লামা থানা পুলিশিং এর সাম্প্রতিককালের কর্মকান্ডের প্রশংসা করে বলেন, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার, মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান রোধসহ অপরাধ দমনে ওসি তার টিমকে সক্রিয় রেখেছেন।

এর আগে দিবসের স্লোগান সম্বলিত ব্যানার নিয়ে শোভাযাত্রা করা হয়। কমিউনিটির বিভিন্ন পেশার মানুষ অংশ নেন র‍্যালী আলোচনা সভায়।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...