1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
রূপগঞ্জে ডাঃ রাশিদুন নবী খান ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক বৃক্ষরোপন   শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

মেয়ের বিয়ের জন্য টাকা চেয়ে ভাইরাল সেই ব্যক্তিকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ২২৮ বার পঠিত

অনলাইনডেস্ক: মেয়ের বিয়ের জন্য ঋণ নিতে ঢাকায় এসেছেন এই ব্যক্তিটি৷ মাত্র পাঁচ হাজার টাকার জন্য মেয়ের বিয়ে দিতে পারছেন না। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওতে ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, তিনি সিরাজগঞ্জের বাসিন্দা। ঢাকার এক আত্মীয়র কাছে এসেছিলেন তার মেয়ের বিয়ের জন্য টাকা চাইতে। কিন্তু তারা টাকা দেয়নি। তাই মানবিকতা দেখিয়ে ভিডিও করা ব্যক্তি তাকে ৬ হাজার টাকা দেন।

এরপরই সিরাজগঞ্জে মানবিক কাজ করা ব্যক্তি ও সংগঠনগুলো তাকে খুঁজে বেরাচ্ছে সহযোগিতা করার জন্য। কিন্তু এখনো তার পরিচয় শনাক্ত করা যায়নি। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন প্রান্তে খোঁজ নিয়েও চেনেন বা নাম-পরিচয় জানেন এমন কাউকেই পাওয়া যায়নি।

এদিকে তার নাম পরিচয় না পাওয়া গেলেও তিনি এর আগে একই কথা বলে একাধিক জায়গা থেকে টাকা নিয়েছেন বলে তথ্য পাওয়া গেছে। আরও অবাক করা বিষয় হচ্ছে, সেই ব্যক্তি টাকা নিয়ে গতকাল ৩ নভেম্বর রাতে মাওয়া ঘাটে গিয়ে মদ খেয়েছেন বলে জানা গেছে। তার প্রতারণার স্বীকারোক্তিমূলক আরেকটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়েছে। সেই ব্যক্তি একজন প্রতারক বলেও ওই ভিডিওতে স্বীকার করেছেন।

শনিবার (৪ নভেম্বর) বেলা ১১টা ২৫ মিনিটের দিকে মোহাম্মদ মৃত্যুঞ্জয় (Mohammad Mrittunjoy) নামে একটি ফেইসবুক আইডি থেকে ৫১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয়। তিনি তার ভিডিওর ক্যাপশনে লিখেছেন- ‘সাবধান, আবারও বলছি এটা ফেতনাময় সমাজ’। ভিডিওতে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করতে দেখা যায়। সেখানে মেয়ের বিয়ের কথা বলে টাকা নেওয়া ব্যক্তি খালি গায়ে একটা গামছা গলায় দিয়ে বসে সেসব কথার উত্তর দিচ্ছেন। মাঝে মাঝে নিজেই নিজের কান ধরে মাফ চাইছেন।

ভিডিওতে দেখা যায়—ভিডিও করা ব্যক্তি তাকে জিজ্ঞেস করছেন- তুমি গুলশান এলাকায় যাইয়া ৬ হাজার টাকা যে ফেইসবুকওয়ালার কাছ থেকে নিছো মিথ্যা কথা বইলা, সেই টাকা দিয়া কেন মদ খাইছো? উত্তরে সে কান ধরে বলছে- স্যার আমার বউডা মইরা গেছে দেইখা আমি মদ খাইছি। এসময় ভিডিও করা ব্যক্তি তাকে বলেন, তুমি তোমার মেয়ের বিয়ের কথা বইলা কান্নাকাটি করে টাকা আনছ না? তখন সেই প্রতারক উত্তরে বলেন, হ, কাঁদে কাঁদে টাকা আনছি। তখন ওই ব্যক্তি আবার বলেন, কাইন্দা কাইটা টাকা আইনা এই মাওয়া ঘাটে আইসা কেন মদ খাইছো তুমি? উত্তরে প্রতারক বলেন, খাইছি আর খাবনা। এসময় মেয়ের কথা বলে সারা বাংলাদেশ ঘুরে ঘুরে এই ব্যবসা করিস। মানুষের কাছ থেকে টাকা নিয়ে কেন এগুলো করে সেটাও জানতে চান।

এ সময়ে ভিডিও করা ব্যক্তি সবার উদ্দেশ্য বলেন, আর কেউ ওরে টাকা দেবেন না। ও নানান জায়গায় চুরি করে আর মদ-টদ খায় আর মিথ্যা কথা বলে বলে টাকা নেয়।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও প্রকাশ করা ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। ভিডিওটি দেখে ধারণা করা হচ্ছে ওই প্রতারক মাওয়া ঘাট এলাকায় মদ খাওয়ার পরে স্থানীয়রা তাকে চিনে ফেলেন। পরে তাদের মধ্যে কেউ ভিডিওটি করেছেন।

 

n/v

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X