1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

নলছিটি উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৪১ বার পঠিত

মাহবুব তালুকদার, নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও নলছিটি উপজেলা বিএপির সভাপতি অ্যাড. আনিচুর রহমান খান হেলালকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১টার দিকে নলছিটি পৌর শহরের নিজ বাসা থেকে ঝালকাঠি সদর থানা পুলিশ ও নলছিটি থানা পুলিশ যৌথ অভিযানে তাকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ওসি নাসির উদ্দিন সরকার।

তিনি (ওসি) জানান, গত ২৫ ফেব্রুয়ারি (শনিবার) দুপুর ১২টার দিকে জেলা শহরের আমতলা গলি রোডের বিএনপির অফিসের সামনে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে পুলিশকে আহত করার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন জানান, বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রা কর্মসূচিতে অংশ নিতে শহরের আমতলা গলি রোড় বিএনপির কার্যালয়ের সামনে নেতাকর্মীরা জমায়েত হন। সমাবেশ শেষে পদযাত্রা শুরু করলে পুলিশ বাধা দেয়,এতে নেতাকর্মীদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। চলমান আন্দোলনকে নিস্তেজ করতে সেই পুরানো মামলায় নলছিটি উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিচুর রহমান খান হেলালকে গ্রেফতার করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বিএনপির পদযাত্রার নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিল। তাদের বাধা দেওয়ায় ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা। এতে ওসি (অপারেশন) ফিরোজসহ তিন পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকেই ১৬ জনকে আটক করা হয়েছিলো। সেই মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী অ্যাড.আনিচুর রহমান খান হেলালকে গ্রেফতার করা হয়েছে।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...