1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

যশোরে দাঁড়িয়ে থাকা বিআরটিসি বাসে আগুন, কোটি টাকার পার্টসের ক্ষতি

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

জেমস আব্দুর রহিম রানা : যশোর শহরের মনিহার বাস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বিআরটিসি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বাসটিতে কোন যাত্রী না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটোনি। তবে আগুনে পুড়ে বাস ও প্রায় কোটি টাকার মোটরসাইকেল পার্টস ভস্মীভূত হয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বাসের চালক ও শ্রমিকরা জানান, খুলনা ডিপো থেকে বিআরটিসির এ বাসটি সন্ধ্যার সময় যশোর মনিহার বাসস্ট্যান্ডে আসে। বাসটি সকাল ৭টায় ভোলার চরফ্যাশনে যাওয়ার কথা। এজন্য বাসে মোটরসাইকেলের পার্টস তোলা হচ্ছিল। শ্রমিকরা মাল তুলে কিছুদূর যাওয়ার পরে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কাউকে আগুন লাগিয়ে পালাতে দেখিনি তারা।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের আঞ্চলিক কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ হারুনার রশিদ ফুলুর অভিযোগ, বিএনপি- জামায়াতের ঘোষিত হরতাল অবরোধের প্রভাব যশোরে না পড়ায় এবং কোন বিশৃঙ্খলা করতে না পারায় বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে বাসে আগুন দিয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন বলেন, বাসে অগ্নিকাণ্ডের পর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখানে পুলিশের একাধিক টিম তদন্ত করছে। ঘটনাটি সন্দেহজনক। এখনো কিছু জানা যায়নি। পরবর্তীতে জানানো হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...