1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন




বালিয়াডাঙ্গীতে জামায়াত-বিএনপি’র ৮৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৩

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১০০ বার পঠিত

নইমুল ইসলাম নায়ুম, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জামায়াত-বিএনপি’র ডাকা অবরোধ সফল করতে ভোরবেলা রাস্তায় ঝটিকা মিছিল করে ককটেল বিস্ফোরণ, মোটরসাইকেল আগুন দেওয়ার অভিযোগে বিএনপি-জামায়াতের ৮৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় ২৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আসামী করা হয়েছে আরও ৬০ জনকে। এর মধ্যে বিএনপি’র ৩ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তার হওয়া ৩ জন হলেন বালিয়াডাঙ্গী উপজেলা কৃষক দলের সহ সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম মানিক, ধনতলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হাজীরুল ইসলাম, বিএনপি কর্মী শরিফত উদ্দিন।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম বলেন, বৃহস্পতিবার ভোর ৪টার সময় বালিয়াডাঙ্গী-ঠাকুরগাঁও সড়কের বালিয়াপুকুর পাড় নামক এলাকায় জামায়াত-বিএনপি’র ডাকা অবরোধ সফল করার জন্য দলটির নেতাকর্মীরা রাস্তায় গাছ ফেলে অবরোধ, টায়ার ও মোটরসাইকেলে আগুন দেয়। এ সময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তাদের উদ্দেশ্যে করে ইটপাটকেল নিক্ষেপ করে ও ককটেল বিস্ফোরণ করে। এতে দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

‘এ ঘটনায় ধাওয়া করে ৩ জনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ। পরে বালিয়াডাঙ্গী থানায় ওই তিনসহ আরও ২৪ জনের নাম উল্লেখ এবং আরও অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। বুধবার বিকালে আটক ৩ জনকে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

তবে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. সৈয়দ আলম দাবি করেন, পুলিশ প্রত্যেক নেতাকর্মীদের বাড়ী থেকে গ্রেপ্তার করেছে। ২৮ তারিখের পর থেকে নেতাকর্মীদের গণহারে গ্রেপ্তার করছে। আজকে যে ঘটনায় ৩ গ্রেপ্তার দেখানো হয়েছে। এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। পুরোটাই পুলিশের সাজানো। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...