1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :




অভয়নগরে পার্কে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে প্রশাসনের অভিযান

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

মোঃ ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগরে বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়ার একটি পার্কে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়েছে।

জানা যায়, উপজেলার ভাটপাড়া পার্কে স্কুল কলেজ পড়ুয়াসহ বিভিন্ন বয়সী ছেলে মেয়েরা অশালীন কার্যকলাপের মাধ্যমে স্বাভাবিক পরিবেশ নষ্ট করছে মর্মে বৃহস্পতিবার সকালে অভিযোগ আসলে। যাচাই করে সত্যতা নিশ্চিত হওয়ায় আজ দুপুরে বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়া পার্কে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, পুলিশ ফাড়ির আইসি, স্থানীয় ইউপি সদস্য, ইউপি সচিব ও সংগীয় আনসারসহ বিনা নোটিশে পার্কটি ভিজিট করে।

ইউনিফর্মধারী সদস্যদের গেটের বাইরে রেখে অতর্কিত ভেতরে যেয়ে ১০ জনকে পাওয়া যায়। এসময় অশালীন কাজ করার অপরাধে সুমিত বিশ্বাস নামীয় ১৯ বছরের একজনকে ৫,০০০(পাচ) হাজার টাকা জরিমানা করা হয় এবং ৯ জনের মুচলেকা নিয়ে অভিভাবক ও সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগনকে সতর্ক করা হয়েছে ।

এছাড়াও পার্কের মালিককে সুন্দর পরিবেশ বজায় রাখতে অবিলম্বে ব্যবস্থা নেয়ার জন্য কঠোরভাবে সতর্ক করা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধি, নিকটস্থ স্কুলের শিক্ষক এবং স্থানীয় ফাড়ির পুলিশকে নিয়মিত পার্কটি পরিদর্শন করার জন্য বলা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...