1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :




সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ সমাবেশ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৮৮ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি: পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বেলা ১১ টায় ঠাকুরগাঁও প্রেস ক্লাবের আয়োজনে শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপী এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক জুয়েল ইসলাম শান্ত, অনলাইন প্রেস ক্লাবের সভাপতি বিধান দাস, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব, লাখো কন্ঠের জেলা প্রতিনিধি রেজয়ানুল হক রিজু, সিনিয়র সাংবাদিক বিশাল রহমান সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা।

বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন অবস্থায় সাংবাদিকদের উপর হামলা নিঃসন্দেহে এটা ন্যাক্কারজনক ঘটনা। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দল মত নির্বিশেষে সব ধরনের সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকদের কাজ। তাহলে কেন বারবার এমন হামলা করা হয়। অতি দ্রুত সাংবাদিকদের উপর হামলাকারীদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...