1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন




যশোরে ক্লিনিক ও চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ 

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

শেখ মোস্তফা কামাল: যশোরে ইউনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসক ও হাসপাতালের অবহেলায় রুনা খাতুন (২৬) নামে একজন নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে মৃত্যের পরিবার।(৩১অক্টোবর) মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঔই মহিলা মারা যায়। মৃত রুনা খাতুন সদর উপজেলার কচুয়া ইউনিয়নের মুনসেফপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুর সাত্তারের মেয়ে।

নিহতের মামা আব্দুল কাদের অভিযোগ করে বলেন, গত ২৯ অক্টোবর নিহত রুনা কানের সমস্যা নিয়ে ইউনিক হাসাপাতালে ভর্তি হলে ডা. আবু কায়সার ৩৫ হাজার টাকার চুক্তিতে অপারেশন করেন এবং অপারেশন করার পর তিনি রোগী ফেলে রেখে ঢাকায় চলে যান। মঙ্গলবার সকালে রোগীর অবস্থা আরো অবনতি হয় এবং সকালে মারা যায়। নিহতের স্বজনরা হাসপাতাল কর্তৃপক্ষ ও ডাক্তারের শাস্তির দাবী জানিয়ে আরো বলেন, সিভিল সার্জন অফিস ও থানায় লিখিত অভিযোগ কারার প্রস্তুতি চলছে।
রোগীর মৃত্যুর বিষয়ে জানতে চাইলে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান জানান, তিনি ডাক্তার না, কেন মৃত্যু হয়েছে ডাক্তার ভাল বলতে পারবেন।
হাসাপাতালের আবাসিক ডা. সাফায়েত হোসেন বলেন, রোগীর সমস্যা হওয়ার পরে অপারেশন করা ডা. আবু কায়সার কে জানানো হয় তিনি যেভাবে বলেছেন আমি সেভাবে চিকিৎসা দিয়েছি। তিনি আরো জানান, ডা. আবু কায়সার ঢাকা থেকে এসে অপারেশন করে আবার ঢাকায় ফিরে যায়।
সিভিলি সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস জানান, এ ঘটনায় তার কাছে মৃতের স্বজনরা মৌখিক অভিযোগ করেছে। ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে কোতয়ালী মডেল থানার এসআই অমিত জানায়, রোগীর মৃত্যুর বিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ দিলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...