1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কেশবপুরে মোবাইল টাওয়ারের ব্যাটারী চোর চক্রের তিন সদস্য গ্রেফতার:চুরির ব্যাটারী উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

সুশান্ত মল্লিক, কেশবপুর(যশোর)প্রতিনিধি: যশোরের কেশবপুরে গ্রামীণ ফোন মোবাইল টাওয়ারের চুরির ৪টি ব্যাটারীসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে হাতেনাতে গ্রেফতার করেছে এবং চুরির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে উপজেলার সরসকাটি বাজারে ফোনের টাওয়ারে চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো সাতক্ষীরা জেলার কলারোয়া থানার তুলশীডাঙ্গা গ্রামের আব্দুর রহিম মোল্লার ছেলে রকিবুল ইসলাম (৪৫), বাগেরহাট জেলার কন্দুয়া থানার শিবপুর চন্দপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে হাফিজুল (২০) ও যশোর জেলার বেনাপোল থানার ভবের বেড় গ্রামের বাবুল হোসেনের ছেলে আব্দুল আহাদ (২১)।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার সরসকাটি বাজার এলাকায় গ্রামীণ ফোন মোবাইল অপারেটরের টাওয়ার ভবনের দরজার তালা ভেঙে ভিতরে ঢুকে ফোন টাওয়ারের ব্যাটারী চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতারা তাদের আটক করে থানা পুলিশ খবর দেন। খবর পেয়ে কেশবপুর থানার উপ-পুলিশ পরিদর্শক বিদূষ বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চুরির ৪টি ব্যাটারী এবং চুরির কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-গ ১২-৬৭৯২ নম্বরের প্রাইভেটকারটি জব্দ করাসহ চোরদের আটক করে থানায় নিয়ে আসেন। চুরির ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় চুরির মামলা হয়েছে। থানার মামলা নং-১৪।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রামীন ফোন কোম্পানিতে চাকুরীর সুবাদে মোবাইল ফোন টাওয়ারের ব্যাটারী ইন্সটোলেশনসহ বিভিন্ন টেকনিক্যাল কার্যক্রম পরিচালনার অভিজ্ঞতা কাজে লাগিয়ে তারা বিভিন্ন টাওয়ারের ব্যাটারী চুরি করে থাকে। আসামি রকিবুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, গ্রামীণ মোবাইল ফোনের টাওয়ারের ৪টি চুরির ব্যাটারীসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং চুরির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত সকল আসামীদের বুধবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...