1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

যশোরের চিহ্নিত ১৬ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী কুদরত সহযোগিসহ গ্রেফতার,অস্ত্র ও বোমা উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১২৯ বার পঠিত

জেমস আব্দুর রহিম রানা: যশোরের শীর্ষ সন্ত্রাসী, প্রায় দেড় ডজন মামলার আসামী কুদরত খান সহযোগিসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) গভীর রাতে র‌্যাব-৬ যশোরের একটি দল চাঁচড়া রায়পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। কুদরত চাঁচড়া রেলগেট এলাকার ফারুক পকেটমারের ছেলে ও তার সহযোগি আটক সম্রাট হোসেন কাছ থেকে রেলগেট রায়পাড়ার আলিমের ছেলে। এসময় তাদের কাছথেকে ১ টি বিদেশী পিস্তল ও ২ টি ককটেল বোমা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৬ এর কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন জানান, যশোরের চাঁচড়া রায়পাড়া এলাকা হতে অস্ত্র, বিস্ফোরক, হত্যা, ডাকাতি ও চাঁদাবাজি সহ ১৬ টি মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী কুদরত খান ও তার সহযোগী সম্রাটকে ১ টি বিদেশী পিস্তল ও ২ টি ককটেল বোমা সহ গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। আসামী কুদরত খান যশোরের শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ও বিস্ফোরককারী হিসাবে চিহ্নিত। কুদরত খানের বিরুদ্ধে ২০১২ সালের ৪ এপ্রিল প্রথম যশোর কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা রুজু হয়। তারপর থেকেই যশোরের চিহ্নিত সন্ত্রাসীদের তালিকায় নাম লেখায় কুদরত খান। এরপর থেকে যশোর শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন সময় ককটেল বোমা ও পেট্রোল বোমা নানা অপরাধ ঘটায়। পরে অস্ত্রকারবারী হিসেবে পরিচিতি পায় সে। যশোরসহ মাগুরা ও নড়াইল এলাকায় হত্যা, চাঁদাবাজি, ডাকাতি সহ বিভিন্ন সময় বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে পড়ে। কুদরতের বিরুদ্ধে দুইটি হত্যা মামলা, তিনটি অস্ত্র মামলা , হত্যা চেষ্টা ও চাঁদাবাজির পাঁচটি মামলাসহ মোট ১৬ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া তার সহযোগি সম্রাট হোসেনের বিরুদ্ধেও দুইটি হত্যা মামলাসহ তিনটি মামলা রয়েছে।

র‌্যাব আরও জানায় কুদরতের অন্যসহযোগিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...