1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
রূপগঞ্জে ডাঃ রাশিদুন নবী খান ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক বৃক্ষরোপন   শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

পদ্মার বুকে ভ্রাম্যমান আদালতের অভিযান ৫ জেলে আটক,৮ হাজার মিটার জাল ধ্বংস

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

সুমি আক্তার: ৩০ অক্টোবর( সোমবার ) রাতে ফরিদপুরের সদরপুর উপজেলার পদ্মা ও আড়ীয়াল খাঁ নদের বুকে বিভিন্ন স্পটে মা ইলিশ সংরক্ষণ অভিযান পরিচালনা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল।অভিযান কালে মা ইলিশ ধরার অপরাধে ৫ জন জেলেকে আটক এবং ৮ হাজার মিটার জাল ও ৭ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। জব্দকৃত জাল নদীর পাড়ে পুড়িয়ে ধ্বংস করা হয় এবং জব্দকৃত ইলিশ স্থানীয় এতিম খানায় বিতরন করা হয়েছে।

আটককৃত ৫ জন জেলের প্রত্যেককে মৎস্য সুরক্ষা আইনে ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল।

অভিযানে আরো অংশ নেন উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম জাহাঙ্গীর কবির, সংযুক্ত সহকারী মৎস্য কর্মকর্তা দেবদুলাল সাহা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ ওমর ফয়সাল, পল্লী উন্নয়ন কর্মকর্তা সমির বৈদ্য, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহম্মেদ জামসেদ, এবং ইলিশ সম্পদ উন্নয়ন কমিটির সকল সদস্য ও সদরপুর থানার একদল পুলিশ।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X