1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উদীচী কার্য়ালয়ে হামলা ও ভাংচুর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে জীবননগরে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা মাগুরার শ্রীপুরে আ’লীগের দু-গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, আহত ১০, আটক দুই ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ১০ আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ বন্যার পানিতে ভেসে এলো সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ চুয়েট বাসে দুর্বৃত্তদের হামলা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

গাজীপুর ও চট্টগ্রামে বাসে আগুন

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: বিএনপির টানা তিনদিনের অবরোধ শুরুর আগেই গাজীপুর ও চট্টগ্রামে দু’টি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। দুটি ঘটনায় কেউ হতাহত হয়নি। আর কে বা কারা আগুন দিয়েছে, বলতে পারেনি পুলিশ।

সোমবার (৩০ অক্টোবর) রাত ৮টার দিকে গাজীপুর সিটির বাসন থানা এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুষ্কৃতিকারীরা। অন্যদিকে রাত পৌনে ১০টার দিকে চট্টগ্রাম নগরীর দামপাড়া বাস কাউন্টারে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দেওয়া হয়।

গাজীপুরের ঘটনা সম্পর্কে স্থানীয়রা জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভাওয়াল বদরে আলম কলেজের সামনে অনাবিল পরিবহনের একটি বাস যানজটে আটকে ছিলো। হঠাৎ করেই বাসটিতে আগুন ধরিয়ে দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় গাড়িতে থাকা কয়েকজন যাত্রী দৌড়ে নেমে চলে যান। আগুনে বাসের আসনসহ কিছু অংশ পুড়ে যায়। পরে আশপাশের লোকজন এসে আগুন নিভিয়ে ফেলেন। এ ঘটনায় কেউ হতাহত হননি।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ওসি আবু সিদ্দিক জানান, দুর্বৃত্তরা আকস্মিকভাবেই বাসে আগুন দিয়ে দ্রুত পালিয়ে গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে দ্রুতই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে রাত ৯টা ৫০ মিনিটের দিকে চট্টগ্রাম নগরের দামপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মিনিবাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় বাসটিতে কোনো যাত্রী ছিল না।

খবর পেয়ে রাত ১০টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে ফেলেন। এ ঘটনায় দামপাড়া থেকে জিইসি মোড় পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ৪০ মিটিনের চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নেভানোর পর যান চলাচল স্বাভাবিক হয়। বাসে আগুন দেওয়ার প্রতিবাদে তাৎক্ষণিক ঘটনাস্থলে জড়ো হয়ে বিক্ষোভ করেছেন স্থানীয় ছাত্রলীগ কর্মীরা।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার পংকজ দত্ত বলেন, মিনিবাসটি রাস্তায় দাঁড় করানো ছিলো। বাসটিতে কোনো যাত্রী ছিলো না। এতে কেউ হতাহত হয়নি।

তিনি বলেন, কে বা কারা বাসটিতে আগুন দিয়েছে, সেটি এখনই বলা যাচ্ছে না। আশপাশে বেশ কয়েকটি সিসিটিভি ক্যামেরা রয়েছে। সেগুলোর ফুটেজ উদ্ধার ও পরীক্ষা করে জড়িতদের শনাক্ত করা হচ্ছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২ অক্টোবর) পর্যন্ত বিএনপির টানা তিন দিনের অবরোধ শুরু হচ্ছে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে। দেশব্যাপী সড়কপথ, রেলপথ ও নৌপথ অবরোধের ঘোষণা দিয়েছে তারা।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X