1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :




আমি ব্যর্থ প্রেমের সফল নায়ক হিসেবে মানুষের হৃদয়ে রয়ে গেছি: বাপ্পারাজ

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক: নায়ক বাপ্পারাজ মানেই ব্যর্থ প্রেম ট্র্যাজেডির গল্প! ত্রিভুজ প্রেম অথবা স্যাক্রিফাইসের গল্পনির্ভর সিনেমাগুলোর কারণে এই নায়ক দর্শকনন্দিত। সে কারণে বাপ্পারাজকে অনেকেই বলেন ‘ব্যর্থ প্রেমের সফল নায়ক’।

এ নিয়ে জানতে চাইলে হাসি মুখে এই অভিনেতা বলেন, ‘যদি একশো ছবি করে থাকি হয়তো আট-দশটি ছবিতে এমন চরিত্রে অভিনয় করেছি। হতে পারে দর্শকদের কাছে এই ধরনের চরিত্রে আমার অভিনয় ভালো হয়েছে, দর্শকদের মনে গেঁথে গেছে। এ কারণে আমি ব্যর্থ প্রেমের সফল নায়ক হিসেবে মানুষের হৃদয়ে রয়ে গেছি।’

শুক্রবার সন্ধ্যায় অভিনেত্রী অরুণা বিশ্বাসের পরিচালিত প্রথম সিনেমা ‘অসম্ভব’-এর মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাপ্পারাজ। সংবাদ সম্মেলন শেষে এক সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে এসব কথা বলেন এই চিত্রনায়ক।

তিনি আরও বলেন, ‘অনেকেই মনে করেন আমার সব সিনেমা হয়তো এমন। কিন্তু না। আমি অ্যাকশন, পারিবারিক গল্পের ছবিও অনেক করেছি। তবে হ্যাঁ, ওইসব চরিত্রগুলো হয়তো ঠিকঠাকভাবে করতে পেরেছি বলে দর্শকদের মাথায় রয়ে গেছি। ওইসব গান বা সংলাপগুলো এখন ফেসবুক বা অন্যান্য মাধ্যমে ছড়াছড়ি হয়। এগুলো দেখে আমার ভালো লাগে। যে অভিনেতা মানুষের মনের মধ্যে কাজ দিয়ে যেতে পারবে সে আসলে তার স্থানে সফল হয়ে যায়।’

১৯৮৬ সালে তার বাবা চিত্রনায়ক রাজ্জাকের পরিচালনায় ‘চাঁপাডাঙার বউ’-এর মাধ্যমে সিনেমায় আসেন বাপ্পারাজ। এরপর ‘জীবন যন্ত্রণা’, ‘ভুলনা আমায়’, ‘বাবা কেন চাকর’সহ বহু সিনেমা করে জনপ্রিয়তা পান তিনি। সর্বশেষ ‘পোড়ামন ২’-এ দেখা গেছে তাকে।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...