1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

হেলমেট পরে ট্রেন চালানোর নির্দেশ রেলওয়ের

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

বিএনপির অবরোধ কর্মসূচি চলাকালে নিরাপত্তার জন্য ট্রেন পরিচালনার সময় লোকোমাস্টার ও সহকারী লোকোমাস্টারদের হেলমেট পরার নির্দেশ দিয়েছে বাংলাদেশ রেলওয়ে।

গতকাল রোববার রেলওয়ের পশ্চিম বিভাগীয় যান্ত্রিক প্রকৌশল বিভাগ থেকে জারি করা এক নোটিশের মাধ্যমে লোকোমাস্টার ও সহকারী লোকোমাস্টারদের এ নির্দেশনা দেওয়া হয়।

এ সংক্রান্ত চিঠির বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পশ্চিম মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।

হাতে লেখা চিঠিটিতে লোকোমাস্টার ও সহকারী লোকোমাস্টারদের উদ্দেশে নির্দেশনা দিয়ে বলা হয়, প্রধান প্রকৌশলীর নির্দেশনায় রাজনৈতিক অস্থিরতার কারণে সকল ট্রেনের লোকোমাস্টার ও সহকারী লোকোমাস্টারদের ট্রেন পরিচালনা করার সময় পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত হেলমেট ব্যবহার করার জন্য বলা হলো। বিষয়টি লোকোমাস্টার নোটিশ বুকের মাধ্যমে সব ট্রেনের লোকোমাস্টার ও সহকারী লোকোমাস্টারদের অবহিত করার জন্য বলা হলো।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক লোকোমাস্টার বলেন, ‘দেশে রাজনৈতিক অস্থিরতা শুরু হয়েছে। আবার আগামীকাল থেকে অবরোধ। সবকিছু মিলিয়ে রেলওয়ে আমাদের নিরাপত্তার জন্য হেলমেট দিয়েছে। আগামীকাল থেকে আমরা ব্যবহার করব।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...