1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম :




অভয়নগরে নারীদের আর্থিক সাক্ষরতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১২২ বার পঠিত

মোঃ ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধি: “খুঁজে পেয়েছি পথ বুঝে নিয়েছি জীবন, নারীর অগ্রযাত্রায় আইএফআইসি” এই শ্লোগানে যশোরের অভয়নগরে নারীদের আর্থিক স্বাক্ষরতা ও সকল শ্রেণির মানুষকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আইএফআইসি ব্যাংক নওয়াপাড়া শাখার আয়োজনে সোমবার (৩০ অক্টোবর) সকালে উপজেলার কম্পিউটার লিটল জুয়েলস্ স্কুলের তৃতীয় তালায় নারীদের মাঝে ব্যাংকিং বিষয়ে সচেতনতা বৃদ্ধি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আর্থিক পরিকল্পনা কি ও সঞ্চয় করা কেন প্রয়োজন এবং নারী উদ্যোক্তাদের বিভিন্ন প্রকার ঋণ বিতরণ বিষয়ক আলোচনার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের টিএসও কর্মকর্তা শান্তা ইসলাম ও গীতা থেকে পাঠ করেন ওআইসি কর্মকর্তা অনুপ কুমার বিশ্বাস।

আইএফআইসি ব্যাংকের নওয়াপাড়া শাখার ম্যানেজার মোঃ আশিকুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কম্পিউটার লিটল জুয়েলস্ স্কুলের প্রিন্সিপাল মাহফুজা বেগম, নারী উদ্যোক্তা জুলি আক্তার, ব্যাংক কাস্টমার সার্ভিস ম্যানেজার রবিউল ইসলাম, ওআইসি কর্মকর্তা ফিরোজা শারমিন অনি, ফরহাদ হোসেন, সিনিয়র সেলস এসোসিয়েট বাবলু মন্ডল, অনুপ কুমার দত্ত‌, অফিস সহায়ক হোসেন আলী সহ প্রায় ৮০ জন নারী ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...